লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় প্রতিপক্ষের বিরুদ্ধে জমিতে উঠানো ঘরে আগুন দেয়ার অভিযোগ উঠেছে আব্দুল হাকিমের বিরুদ্ধে। গত কাল শুক্রবার (২৪জুন) ভোর রাতে ওই উপজেলার দক্ষিন সির্দুনা পাঠানবাড়ী এলাকায় এঘটনা ঘটেছে।

এ বিষয়ে ভুক্তভুগী ইউনুস আলী বাদী হয়ে আব্দুল হাকিমকে প্রধান আসামী ও আরও ছয় জনের নাম উল্লেখ করে স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আব্দুল হাকিম (৫০) একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মৃত মোহাম্মদ আলির পুত্র।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, বাড়ীর পাশের ইউনুস আলীর বাবার ভোগ দখলকৃত জমি। সেই জমিতে বাঁশ, পুকুরসহ বসতবাড়ীও রয়েছে। বেশ কিছুদিন থেকে আব্দুল হাকিমের সাথে তাদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এরই রেশ ধরে আব্দুল হাকিম তাদের উঠানো একটি এক চালার টিনের ঘরে আগুন দিয়েছে। আগুনে টিনের চালাসহ পুরো ঘর ভস্মিভুত হয়েছে। যার ক্ষতির পরিমান প্রায় পঞ্চাশ হাজার টাকা।

আব্দুল হাকিম অভিযোগ অস্বীকার করে বলেন, ঐ জমি আমার ক্রয়কৃত। আমি বাবার কাছথেকে দলিল মুলে জমিটি খরিদ করি। তারা নিজেরা নিজেদের তোলা ঘরে আগুন দিয়েছে আমায় মামলায় ফাঁসানোর জন্য।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।