২০০৮ সালে শেষ বার বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের ট্রফি গুলো ক্লাব গুলোর হাতে তুলে দিয়ে ছিল ক্রিকেট কমিটি অব মেট্রোপলিস ঢাকা (সিসিডিএম)। এরপর টানা ১৩ বছরের মধ্যে সিসিডিএম ঘরোয়া ক্রিকেট লীগের কোন ট্রফি ক্লাব গুলোর কর্তাদের হাতে আনুষ্ঠানিক ভাবে তুলে দেয়নি। এবার ২০২২ সালে টানা ১০ বছরের সকল ট্রফি এক সাথেই ক্লাব গুলোর হাতে তুলে দিল সিসিডিএম।

তবে হিসেব অনুযায়ী ২০০৮ ক্রিকেট মৌসুম থেকে ২০২২ অবদি মোট লীগের সব গুলো অনুষ্ঠিত হয়নি। ৩টি প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ বিভিন্ন কারণে মাঠে না গড়ানোর কারণে ১০টি মৌসুমের হিসেব করে সিসিডিএম পুরষ্কারের ট্রফি তৈরি করে ৮০টি।

আজ সন্ধ্যায় বেইলি রোডের অফিসার্স ক্লাবে সিসিডিএমের এ্যাওয়ার্ড নাইটের আয়োজনে সেই ৮০টি ট্রফি বিভিন্ন ক্লাবের শীর্ষ কর্তা আর বিসিবির পরিচালকরা তুলে দিলেন। তবে সন্ধ্যা ৭টা অনুষ্ঠান শুরু হয় রাত ৮টায়। যে কারণে লম্বা একটা সময় নিয়ে ৮০টি ট্রফি তুলে দিতে রাত হয়ে যায় কর্তৃপক্ষের।

শেষ দিকে বিশেষ আকর্ষণ হিসেবে বিসিবি বস নাজমুল হাসান পাপন এবারে ২০২১-২২ ক্রিকেট মৌসুমের প্রিয়িার ডিভিশন লীগ চ্যাম্পিয়ন কলাবাগানের শীর্ষ কর্তার হাতে ট্রফি তুলে দিলে সিসিডিএমের এ্যাওয়ার্ড নাইট শেষ হয়।