পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ̈ বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনয় এবং আর এন ট্রেডিং লি: এর পৃষ্ঠপোষকতায় “পদ্মা সেতু হ্যান্ডবল সিরিজ (নারী)-২০২২’’ এর সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠান আজ বুধবার সাড়ে ৩টায়য় ঘটিকায় শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

সিরিজ নির্ধারনী ৩য় খেলায় বাংলাদেশ জাতীয় নারী হ্যান্ডবল দল ৩৩-২৮ গোলে বাংলাদেশ আনসার ও ভিডিপিকে পরাজিত করে ২-১ ব ̈বধানে সিরিজ জয় লাভ করে। প্রথমার্ধে বিজয়ী দল ১৪-১৫ গোলে পিছিয়ে ছিল। বাংলাদেশ আনসার ও ভিডিপি দলের ২ নং জার্সিধারী ইশমেতারা নিশি খেলায় সর্বোচ্চ ০৯ টি গোল করেন। বাংলাদেশ আনসার ও ভিডিপি দলের ১ নং জার্সিধারী গোলরক্ষক নাজিরা সিরিজের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আর এন ট্রেডিং লি: এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাদিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিরিজ বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরন করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ সভাপতি মো: হাসান উল্লাহ খান রানা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ সভাপতি নূরুল ইসলাম, সহকারী সাধারণ সম্পাদক এস.এম খালেকু জামান ও মো: সালাউদ্দিন আহাম্মেদ, কোষাধ ̈ক্ষ মো: জাহাঙ্গীর হোসেন সহ অন্যান কর্মকর্তারা।