গাজীপুরের পুবাইলে দু’টি পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। উভয় ঘটনায় চালকসহ ৯জন আহত হয়েছেন। শনিবার মহানগরীর পূবাইল থানাধীন শুকুন্দিরবাগ ও পুবাইল কলেজ গেইট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শেরপুর জেলা সদর থানার মাঝপাড়া গ্রামের গোলাম রাব্বানীর ছেলে মনিরুজ্জামান মনির (৩৮) ও নরসিংদীর মনোহরদী থানার কেরানী নগর গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে ইব্রাহিম হোসেন (৩৩)।

জিএমপি’র পুবাইল থানার ওসি মহিদুল ইসলাম জানান, শনিবার ভোরে গাজীপুর মহানগরীর পূবাইল কলেজ গেইট এলাকায় ঢাকা-কালীগঞ্জ সড়কে সিলেট থেকে ঢাকাগামী পাথর বোঝাই একটি ট্রাকের সঙ্গে নরসিংদীর পাঁচদোনাগামী যাত্রীবাহী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনা আরোহী মনিরুজ্জামান (৩৮) ঘটনাস্থলেই নিহত এবং অপর ৭ যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার পর ট্রাক ফেলে রেখে চালক ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

অপরদিকে, একইদিন সকালে শুকুন্দিরবাগ ব্রীজ এলাকায় দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রী ইব্রাহিম হোসেন নিহত এবং উভয় অটোরিকশার চালক আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। ঘটনার সময় অটোরিকশায় চড়ে টঙ্গী যাচ্ছিলেন ইব্রাহিম।

উভয় ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।