মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৪ পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এবং জুনিয়র চেম্বার বাংলাদেশের সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট।

শুক্রবার (২২ জুলাই) সকালে উপজেলার ইছাখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের লুদ্দাখালি গ্রামের আব্দুল লতিফ মিস্ত্রী বাড়িতে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ৪ পরিবারকে আর্থিক অনুদান তুলে দেন নিয়াজ মোর্শেদ এলিট।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত শেফালী আক্তার বলেন, আমরা অসহায় পরিবার। বাবার স্বল্প আয়ে কোনরকম চলে আমাদের সংসার। কিন্তু আগুনে পুড়ে আমরা নিঃশেষ হয়ে গেছি। স্থানীয় চেয়ারম্যানের কিছুটা সহযোগিতা পেলেও আর কেউ এগিয়ে আসেনি। এমন সময় আমাদের পাশে দাড়িয়েছেন নিয়াজ মোর্শেদ এলিট। আমরা উনার কাছে কৃতজ্ঞ।

আগুনে পুড়ে যাওয়া ৪ পরিবারকে নিয়াজ মোর্শেদ এলিট এই দুর্যোগ কাটিয়ে উঠতে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন। তিনি বলেন ‘আগুনে পরিবারগুলোর যে ক্ষতি হয়েছে তা আমাদের পুষিয়ে দেওয়া সম্ভব নয়। আমরা সামান্য আর্থিক সাহায্য নিয়ে অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি মাত্র।’

এই সময় আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি ও যুবলীগ নেতা আছিফুর রহমান শাহীন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, যুবলীগ নেতা শওকত আজীম রিংকু, নোমান।

উল্লেখ্য, গত ১৭ এপ্রিল গভীর রাতে আগুনে পুড়ে ছাই হয়ে যায় আব্দুল লতিফ মিস্ত্রী বাড়ির শামসুল হকের ৪ সন্তান নুর নবী, ইউসুফ, মোশাররফ, ও শফিকুল ইসলামের চারটি ঘর। আগুনে ঘরের আসবাবপত্র, নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ও জমির কাগজপত্রসহ পুড়ে ছাই হয়ে যায়।

মিরসরাই প্রতিনিধি