গাজীপুরে দু’টি পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন চারজন। বুধবার শ্রীপুর উপজেলার কায়েত পাড়ায় ও জয়দেবপুর থানার পিরুজালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমীর মৃত নবী হোসেন মৃধার ছেলে হানিফ মৃধা (৫০), একই উপজেলার ডোমবাড়িচালা গ্রামের আবুল কালাম আজাদ (৩৫) কালিয়াকৈর উপজেলার সিরাজগঞ্জ এলাকার মৃত আলী হোসেনের স্ত্রী নুরুন্নাহার (৩৬)। এদের মধ্যে হানিফ শ্রীপুরের বরমীর কেন্দুয়া এলাকায় ফলের ব্যবসা করতেন।

শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, বুধবার শ্রীপুরের মাওনা চৌরাস্তা থেকে আম কিনে একটি অটোরিক্সা দিয়ে বরমীবাজারে ফিরছিলেন ফল ব্যবসায়ী হানিফ। পথে বরমী কায়েতপাড়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা বালু ভর্তি একটি ড্রাম্প ট্রাক ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে হানিফ হন এবং অপর দু’জন আহত হন। আহতদের স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় অবস্থায় আবুল কালাম আজাদ মারা যান। পুলিশ ট্রাকটি আটক করেছে।

অপরদিকে একইদিন জয়দেবপুর থানার পিরুজালি মধ্যপাড়া এলাকায় ইট ভর্তি ট্রাকের সঙ্গে অটোরিক্সার সংঘর্ষ হয়। এতে অটোরিকশারোহী নুরুন্নাহার বেগম ঘটনাস্থলেই নিহত এবং অপর ৩জন আহত হন বলে জানিয়েছেন এসআই জুয়েল আফসার।

পুলিশ উভয় ঘটনায় দু’টি ট্রাক আটক ও নিহতদের লাশ উদ্ধার করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।