মিরসরাইয়ে লরির ধাক্কায় পলি দেবনাথ (১৮) নামে একজন কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ আগষ্ট) সকাল আটটার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের নিজামপুর সরকারি কলেজের সামনে এ দুর্ঘটনায় ঘটে। নিহত পলি দেবনাথ নিজামপুর সরকারি কলেজের ব্যবসায় শিক্ষা শাখার দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী এবং ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পশ্চিম খৈয়াছড়া গ্রামের সূর্য মোহন দেবনাথের মেয়ে।

এ ঘটনায় লরি সহ চালক ও চালকের সহকারিকে আটক করেছে পুলিশ। আটককৃত চালকের নাম শাহজাহান শেখ ( ৪৯)। সে ঢাকা দক্ষিন সিটির মাতুয়াইল যাত্রাবাড়ি এলাকার মৃত নুরুল ইসলামের পুত্র ও চালকের সহকারি মো. লিমন ঝালকাঠি জেলার রাজাপুর থানার দক্ষিন তারাঘনিয়া এলাকার শহিদ হাওলাদারের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রাইভেটে যাওয়ার সময় মহাসড়ক পার হতে গিয়ে লরির ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. কোহিনুর বলেন, মঙ্গলবার সকাল ৮ টার দিকে নিজামপুর বাজারে সড়ক পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী একটি দ্রুতগামী লরির ধাক্কায় কলেজ ছাত্রী পলি ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি এবং লরির চালক ও চালকের সহকারিকে আটক করতে সক্ষম হই। এবিষয়ে আইনী প্রক্রিয়া চলছে।

মিরসরাই প্রতিনিধি