গাজীপুরের শ্রীপুরে কাঁথা, চাদর ও টিন দিয়ে মোড়ানো অজ্ঞাত এক নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া (২নম্বর সিএন্ডবি) বাজারের পাশের এক পতিত জমিতে থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার এস আই আব্দুর রাজ্জাক জানান, বৃহষ্পতিবার দুপুরে শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া (২নম্বর সিএন্ডবি) বাজারের পাশে পঁচা দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে যুবলীগ নেতা কামরুজ্জামানের পতিত জমিতে ওই লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত ওই নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করে। লাশটি কাঁথা, চাদও ও টিন দিয়ে মোড়ানো ছিল। লাশটিতে পচন ধরে বিকৃত হয়েছে। ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে ওই নারীকে অন্য কোথাও হত্যার পর বুধবার দিবাগত রাতের কোন এক সময় লাশটি সেখানে ফেলে গেছে দুষ্কৃতিকারীরা। ময়না তদন্তের জন্য লাশটি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শ্রীপুর পৌরসভার স্থানীয় ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হাবিবুল্লাহ জানান, প্রতিদিন বিকেলে ওই জমিতে স্থানীয় শিশু কিশোররা খেলাধুলা করে। বুধবারেও তারা খেলাধূলা করলেও কোন লাশ বা পঁচা দুর্গন্ধ পায় নি। তাই ধারণা করা হচ্ছে বুধবার দিবাগত রাতের কোন এক সময় লাশটি সেখানে ফেলে গেছে দুর্বৃত্তরা।