হিরো আলমের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও হত্যার হুমকির অভিযোগে থানায় অভিযোগ করেছেন রুবেল মুন্সি নামের এক তরুণ। হিরো আলম ও তার দুই সহযোগীকে অভিযুক্ত করে গাজীপুরের শ্রীপুর থানায় এ অভিযোগ করেন তিনি। শনিবার শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্তরা হলেন- বগুড়া জেলা সদর থানার রুলিয়া বাজার এলাকার আশরাফুল হোসাইন ওরফে হিরো আলম (৩৫), মোঃ লিমন (২৫) এবং মোঃ শুভ (৩০)। অভিযোগকারী রুবেল মুন্সি (২২) গাজীপুরের শ্রীপুর থানাধীন ভাংনাহাটি এলাকার হাজী আব্দুস সাত্তারের বাড়িতে ভাড়া থাকেন। তিনি চাঁদপুরের মতলব উত্তর থানার বড়ইলদা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

অভিযোগে রুবেল মুন্সি উল্লেখ করেন, প্রায় ৫মাস পূর্বে হিরো আলমের মালিকানাধীন অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠানে মাসিক ১০ হাজার টাকা বেতনে চাকরি করতেন রুবেল। তিনি ৭ মাসের বেতনের ৭০ হাজার টাকা হিরো আলমের কাছে জমা রাখেন। এছাড়া ২০২১ সালে তার কাছ থেকে হিরো আলম ২০ হাজার টাকা ধার নেন। পরবর্তীতে রুবেল মোট পাওনা ৯০ হাজার টাকা ফেরত চাইলে হিরো আলম দেই দিচ্ছি বলে তালবাহানা শুরু করেন। এক পর্যায়ে পাঁচ মাস আগে চাকরি ছেড়ে গাজীপুরের শ্রীপুরে ইয়ান ফুড প্রতিষ্ঠানে চাকরি নেন রুবেল। বৃহষ্পতিবার রাত ১১টার দিকে লিমন ও শুভকে সঙ্গে নিয়ে রুবেলের বর্তমান কর্মস্থল ইয়ান ফুড কারখানার সামনে আসেন। পরে টাকা ফেরত দেয়ার কথা বলে রুবেলকে অফিস থেকে বের হয়ে আসতে বলেন তিনি। রুবেল অফিস থেকে বের হলে হিরো আলমের সঙ্গে থাকা প্রাইভেটকারে তুলে মেডিকেল মোড়ে নিয়ে যায়। সেখানে অজ্ঞাত লোকদের সহযোগীতায় রুবেলের কাছ থেকে একটি ল্যাপটপ, জি-মেইল আইডি, ফেসবুক আইডি হ্যাক করে রাত আনুমানিক ৩ টার দিকে তাকে ছেড়ে দেয়। এসময় এসব বিষয়ে আইনের আশ্রয় নিলে এবং বেশি বাড়াবাড়ি করলে রুবেলকে মারপিটসহ জানমালের ক্ষতি করার হুমকি দেয় তারা।

শ্রীপুর থানার ওসি বলেন, হিরো আলমের বিরুদ্ধে রুবেল মুন্সি শুক্রবার থানায় লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্তের জন্য একজন অফিসারকে (এসআই) দায়িত্ব দেয়া হয়েছে।