ইতিহাস রচনা করা বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা সাতক্ষীরার মেয়ে। তাকে তাই সংবর্ধনা দিতে সাতক্ষীরার ফুটবল প্রেমিরা দুদিন ধরে অপেক্ষায় ছিলেন। তাদের সাথে ছিলেন এলাকার গর্বিত লোকজন। সাফজয়ী অধিনায়ক সাবিনা খাতুন সাতক্ষীরা পৌঁছুলে সেখানে আনন্দময় পরিবেশ তৈরি হয়।

সাবিনা আজ শুক্রবার সকালে সাতক্ষীরায় পৌঁছানোর পর জেলা ক্রীড়া সংস্থা তাকে উষ্ণ সংবর্ধনা জানান। তাদের সাথে বর্ণাট্য শোভাযাত্রায় অংশ নেন সাবিনা। পুরো শহর ঘুরে সাবিনাকে বাড়ি পৌছে দেয় তারা।

সাবিনা এই সংবর্ধনার জন্য সাতক্ষীরাবাসীকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন “এমন আয়োজনের কথা অমি কল্পনাও করিনি। আমাদের এই সাফল্য বাংলাদেশের কাছে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে”রে

সাফজয়ী অধিনায়ক সাবিনা খাতুন সাতক্ষীরা পৌঁছুলেন। তাকে সংবর্ধনা দিতে সেখানের ফুটবল প্রেমিরা দুদিন ধরে অপেক্ষায় ছিলেন। তাদের সাথে ছিলেন এলাকার গর্বিত লোকজন।

সাবিনা শুক্রবার সকালে সাতক্ষীরায় পৌঁছানোর পর জেলা ক্রীড়া সংস্থা তাকে উষ্ণ সংবর্ধনা জানায়অ তাদের সাথে বর্ণাট্য শোভাযাত্রায় অংশ নেন সাবিনা। পুরো শহর ঘুরে সাবিনাকে বাড়ি পৌছে দেয় তারা।

সাবিনা এই সংবর্ধনার জন্য সাতক্ষীরাবাসীকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন “এমন আয়োজনের কথা অমি কল্পনাও করিনি। আমাদের এই সাফল্য বাংলাদেশের কাছে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে”।