গাজীপুরের শ্রীপুরে এক স্কুল ছাত্রীর বাবাকে মারধর করে হাত ভেঙ্গে দিয়েছে ক’বখাটে যুবক। এক বিয়ের অনুষ্ঠানে ওই ছাত্রীর নাচের দৃশ্য গোপনে ভিডিও করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার প্রতিবাদ করায় যুবকরা এ ঘটনা ঘটিয়েছে। শ্রীপুরের বরমী ইউনিয়নের বালিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ছাত্রীর বাবা ও স্থানীয়রা জানান, শ্রীপুর উপজেলার ভিটিপাড়া কে এইচ কে উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী তার মেয়ে। বেশকিছুদিন ধরে স্কুলে আসা যাওয়ার পথে স্থানীয় বখাটে যুবক অনিক তার মেয়েকে উত্যক্ত এবং কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজী না হওয়ায় তারা আমার মেয়েকে নানা হুমকি দেয়। গত ১৬ সেপ্টেম্বর স্থানীয় একটি বিয়ের অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে নাচে অংশ নেয় আমার মেয়ে। এসময় ওই নাচের দৃশ্য গোপনে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে অনিক। পরে ভিডিওটি টিকটক করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় সে। গত ২৩ সেপ্টেম্বর ভিডিওটি দেখতে পান ছাত্রীর বাবা। তিনি বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় অনিককে পেয়ে তিনি ওই ভিডিওর বিষয়ে জানতে চান এবং প্রতিবাদ জানান। এসময় তার উপর হামলা চালিয়ে মারধর করে অনিক ও তার সঙ্গীরা। তাদের মারপিটে ওই ছাত্রীর বাবার ডান হাতের দু’টি আঙ্গুল ভেঙ্গে যায়। শনিবার রাতে এব্যাপারে থানায় অভিযোগ দেওয়া হলেও কেউ গ্রেফতার হয় নি।

শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, এব্যাপারে রবিবার সন্ধ্যা পর্যন্ত থানায় কেউ অভিযোগ করে নি। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।