বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন ঘনিয়ে এসেছে। ২ নভেম্বর এই মহা তারকার জন্মদিন। প্রিয় তারকার জন্মদিন উপলক্ষে ভক্ত অনুরাগীরা প্রচন্ড উচ্ছ্বসিত। জানা গেছে, তারকার জন্মদিনে তাঁর আসন্ন সিনেমা ‘পাঠান’-এর টিজার মুক্তি পাবে, যা ভক্তদের জন্য একটি দারুণ চমক।

তবে সাথে রয়েছে আরো একটি বিশেষ চমক!

 

‘পাঠান’ প্রযোজনা করেছে আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মস।  যশ রাজ ফিল্মসের সঙ্গে শাহরুখের সম্পর্কটা মা ও ছেলের মতোই। তাই শাহরুখ খানের জন্মদিনে একটি বিশেষ চমকের পরিকল্পনা করেছে এই প্রোডাকশনটি। একটি বিশেষ সূত্র প্রকাশ করেছে যে, যশ রাজ ফিল্মস শাহরুখের সম্মানে তাঁর অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ পুনরায় মুক্তি দেবে। ২ নভেম্বর তারকার জন্মদিনে আবারো বড় পর্দায় মুক্তি পাবে সিনেমাটি। এটি সিনেমার ইতিহাসে দীর্ঘতম চলা একটি চলচ্চিত্র। যশ রাজের প্রযোজনায় নির্মিত হয়েছিল সিনেমাটি। ভারতের ইতিহাসে অনন্য রেকর্ড গড়েছিল এটি। এখনো ভক্তদের কাছে সমান জনপ্রিয় এই আইকনিক চলচ্চিত্রটি। এই সিনেমার মাধ্যমেই শাহরুখ খান নিজেকে রোমান্টিক নায়ক হিসেবে প্রতিষ্ঠিত করেন। শাহরুখ-কাজলের জুটি হয়ে যায় বলিউডের অমর এক জুটি।

 

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ১৯৯৫ সালের ২০ অক্টোবর মুক্তি পেয়েছিল। প্রায় ২৭ বছর ধরে মুম্বাইয়ের মারাঠা মন্দির সিনেমায় ক্রমাগত চলছে সিনেমাটি। বিশ্বে এমন রেকর্ড আর কোনো সিনেমার নেই।

বিশেষ সেই সূত্রটি আরো বলছে, ‘মারাঠা মন্দিরের পাশাপাশি, ২ নভেম্বর ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ সারাদেশে বেশ কয়েকটি পিভিআর থিয়েটারে প্রদর্শিত হবে৷ মাত্র ১০০ থেকে ১১২ টাকা মুল্যের টিকিটে সিনেমাটি দেখতে পাবেন দর্শকরা। ইতিমধ্যেই অনলাইনে বুকিং শুরু হয়েছে৷ বর্তমানে মুম্বাই, দিল্লি এনসিআর, কলকাতা, কানপুর, আহমেদাবাদ, লক্ষ্ণৌ, পুনে এবং সুরাট নামে ৮টি শহরে পিভিআর থিয়েটার বুকিং শুরু হয়েছে৷ সামনের দিনগুলোতে আরো শহর যুক্ত হবে৷ এছাড়াও, পূর্বোক্ত ৮টি শহরে শো বাড়ানোর পরিকল্পনা রয়েছে যশ রাজ প্রোডাকশনের। ’

 

মনে হচ্ছে শাহরুখ খানের জন্মদিনে বেশ বড় ধরনের উপহার পেতে চলেছেন তাঁর ভক্তরা অনুরাগীরা। দীর্ঘ চার বছর পর শাহরুখের ক্যামব্যাক মুভি ‘পাঠান’-এর টিজার উপভোগ করার পাশাপাশি বড় পর্দায় ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ দেখতে পারবেন ভক্তরা। এ যেন সোনায় সোহাগা! একসাথে দুইটি বড় চমক! কিং খানের জন্মদিনে এর চেয়ে বেশি আর কি চাই ভক্তদের?

সূত্র : বলিউড হাঙ্গামা