গাজীপুরে দাম্পত্য কলহের জেরে স্বামী-স্ত্রী একে অপরকে কুপিয়েছে। শনিবার মহানগরীর গাছা থানাধীন বড়বাড়ি এলাকার মির্জা শাহজাহানের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলো- ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার দাওসী গ্রামের মৃত বিল্লাল খাঁর ছেলে মো: আনোয়ারুল (৫০) এবং আনোয়ারুলের স্ত্রী হালিমা আক্তার (৪৮)।

জিএমপি’র গাছা থানার ওসি ইব্রাহিম হোসেন ও স্থানীয়রা জানান, গাজীপুর মহানগরীর কুনিয়া বড়বাড়ির মির্জাবাড়ী এলাকার ভাড়া বাসায় স্বামী আনোয়ারুলকে নিয়ে থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকুরি করেন হালিমা। অসুস্থ্যতার কারণে আনোয়ারুল কাজ করতো না। এনিয়ে বেশকিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া বিবাদ চলে আসছিল। শনিবার সকালেও তাদের মাঝে ঝগড়া বিবাদ শুরু হয়। একপর্যায়ে হালিমা ধারালো অস্ত্র দিয়ে তার স্বামীকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় ছুরি ছিনিয়ে নিয়ে আনোয়ারুলও তার স্ত্রীকে পাল্টা ছুরিকাঘাত করে। এতে দুইজনই আহত হয়। তাদের ডাকচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের সহায়তায় আহত স্বামী ও স্ত্রীকে উদ্ধার করে এবং টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসúাতালে পাঠায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

হাসúাতালের জরুরী বিভাগের চিকিৎসক ইসরাত জাহান অ্যানি জানান, আহত আনোয়ারুলের গলায় ও ঘাড়ে এবং তার স্ত্রী হালিমার নাক, ঠোঁট ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখমের চিহ্ন রয়েছে। আহত দম্পতির মধ্যে আনোয়ারুলের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।