রাহুল-আথিয়া, সিদ্ধার্থ-কিয়ারার পর এবার বিয়ে হতে যাচ্ছে প্রভাস ও কৃতি শ্যাননের। আগামী সপ্তাহেই বিয়ের কাজটি সম্পন্ন করবেন এই তারকা জুটি। বিয়ের এই সম্পূর্ণ আয়োজন হবে মালদ্বীপে। তাদের ঘনিষ্ঠজন থেকে শুরু করে বলিউডপাড়ায় সবার মুখে মুখে এখন এ কথাই ভেসে বেড়াচ্ছে।

দু’দিন আগেই বিয়ের কাজ সম্পন্ন করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। এবার বলিউডে সবার দৃষ্টি প্রভাস ও কৃতির দিকে। কয়েকমাস ধরেই বিয়ের গুঞ্জন চলছে তাদের। যদিও বিয়ের বিষয়ে কোনো মন্তব্য করেননি দু’জনই। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে চলছে তুমুল আলোচনা।

অনেকটা যেচে এসে প্রভাস-কৃতির ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত এক সিনে সমালোচক সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেছেন, তারকারা সবসময় বিয়ের বিষয়ে অস্বীকার করে। তারপর দেখা যায়, নির্দিষ্ট দিনে তারা বাগদান বা বিয়ে করছেন। প্রভাস ও কৃতির বিষয়টির এমনি একটি ঘটনা হবে। তারা মালদ্বীপে বিয়ে পর্ব সারবেন।

তবে এক্ষেত্রে প্রভাস-কৃতির মতো সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি পক্ষ বিয়ের বিষয়টি স্রেফ উড়িয়ে দিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একদিকে যখন বাদানুবাদ চলছে অন্যদিকে যদি সিদ্ধার্থ ও কিয়ারা বিয়ের আগের ঘটনা পর্যালোচনা করা হয় তবে চলতি বিষয়টি উড়িয়ে দেওয়া যাচ্ছে না একেবারে। প্রভাস-কিয়ারা জুটির ঘনিষ্ঠজনেরাও এ বিষয়ে নেগেটিভ কোনো মন্তব্য করেননি।

প্রভাস ও কৃতির লুকোচুরি এবং ঘনিষ্ঠজনদের অবস্থান মিলিয়ে আগামী সপ্তাহে তাদের বিয়ের বিষয়টি এখনও বাতিল করা যাচ্ছে না। তবে সময়ই বলে দেবে এ দু’জনের ক্ষেত্রে আসলেই কি ঘটতে চলেছে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া