স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি দেশে কিছুই করেনি। তারা মানুষের উন্নয়ন করেনি। শুধু নিজেদের উন্নয়ন করেছে। সাধারণ মানুষের সব চাহিদা মেটাতে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই নৌকার সঙ্গে থাকবেন।

শুক্রবার বিকেলে মানিকগঞ্জের সাটুরিয়া তিল্লি ইউনিয়নের পূর্ব চরতিল্লি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পাঁচটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে মো. শরীফুল ইসলাম ধলার সভাপতিত্বে তিনি এসব কথা বলেন।

জাহিদ মালেক বলেন, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন। আপনাদের আরও উন্নয়ন দেবো। গত চার বছরে তিল্লি ইউনিয়নে ৩৫ কোটি টাকার উন্নয়ন করেছি। যারা উন্নয়ন করে তাদের পাশে থাকবেন। যারা উন্নয়ন করে না তাদের পাশে থাকবেন না।

তিনি বলেন, শেখ হাসিনা মানিকগঞ্জে কর্নেল মালেক মেডিকেল কলেজ দিয়েছেন। আর বিএনপির নেতা মুন্নু মিয়া নিজ নামে মুন্নু মেডিকেল কলেজ করে ব্যবসা করছেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ঠুনকো দল নয় যে ধাক্কা দিলেই পড়ে যাবে। আওয়ামী লীগ হিমালয় পর্বত। যা ধাক্কা দিয়ে পড়ে না। বিএনপি নাকি আওয়ামী লীগকে ধাক্কা দিয়ে ফেলে দেবে। বিএনপি দেশের কোনো উন্নয়ন করতে পারেনি। তারা জম্ম দিয়েছে বাংলা ভাই, যারা সারের জন্য কৃষককে গুলি করে হত্যা করেছে। যারা বিদ্যুৎ দিতে পারেনি। তারাই আবার পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। যারা দেশের স্বাধীনতা চায়নি তারা আবার কীভাবে দেশের উন্নয়ন করবে।