মাদারীপুর- ৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ বলেছেন, যারা বঙ্গবন্ধুর আদর্শকে বিশ^াস করে না,ওরা সমাজের শত্রু, ওরা মুক্তিযুদ্ধের শত্রু, ওরা দেশ ও জাতির শত্রু।
সোমবার (৮ মে) সকাল সাড়ে ১০ টায় কালকিনি উপজেলা মোল্লারহাট উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত চার তলা ভিত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, ওরা স্বাধীনতায় বিশ^াস করে না। ওরা মুক্তিযুদ্ধে বিশ^াস করে না,ওরা এখনো সুযোগ পেলে পাকিস্তান জিন্দাবাদ বলে স্লোগান দেয়,ওরা আওয়ামীলীগ ক্ষমতায় আসলে বলে আওয়ামীলীগ করি কিন্তু ভিতরে ভিতরে ভোটটা কিন্তু নৌকার বিরুদ্ধেই দেয়। যারা স্বাধীনতায় বিশ^াস করে না, যারা আওয়ামীলীগ করে না, যারা বঙ্গবন্ধুকে স্বীকার করে না,জয়বাংলার স্লোগান দেয় না, তাকেই ওরা ভোট টা দেয়। সুতরাং ওদের কাছ থেকে সাবধানে।

মোল্লার হাট উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মৌলভী জামালুর রশীদ হুমায়ুন মোল্লার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালকিনি সহকারী কমিশনার ভুমি কায়েসুর রহমান, মাধ্যমিক শিক্ষা প্রকৌশলী তানভীর ইসলাম,কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক,কালকিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন সরদার, রমজানপুর ইউনিয়নের চেয়ারম্যান বি.এম.মিল্টন ইব্রাহিম,সিডি খান ইউনিয়নের চেয়ারম্যান চানমিয়া শিকদার প্রমুখ।

সাবরীন জেরীন,মাদারীপুর।