বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজের সঙ্গে কনম্যান সুকেশ চন্দ্রশেখরের প্রেমের গল্প প্রায় সবারই জানা। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপে অভিযুক্ত সুকেশ। এ মুহূর্তে ভারতের দিল্লি মাণ্ডোলি জেলে বন্দি রয়েছেন তিনি। কিন্তু মন পড়ে রয়েছে প্রেয়সীর কাছেই। মাঝে মধ্যেই জেলে বসে জ্যাকলিনকে চিঠি লেখেন সুকেশ।

এবার চিঠিতে জানালেন ১১ আগস্ট জ্যাকুলিনকে বিরাট চমক দিতে চলেছেন তিনি। কারণ এদিন অভিনেত্রীর জন্মদিন। আর সেই দিনের অপেক্ষাতেই রয়েছেন সুকেশ।

জ্যাকুলিনকে আইনজীবী অনন্ত মালিকের মাধ্যমে একটি চিঠি পাঠান সুকেশ। চিঠির প্রতিটি ছত্রে অভিনেত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন তিনি। শুধু তাই নয়, প্রিয়তমাকে কতটা মিস করছেন তাও জানিয়েছেন তিনি।

সুকেশ তার প্রেয়সীর উদ্দেশে লেখেন, ‘আমার বেবি, আমার সোনা জ্যাকলিন, তোমাকে ভালোবাসি। তোমাকে জীবনে পেয়ে আমি ধন্য। তুমি আমার রানি। আমি প্রতি মুহূর্তে তোমার কথাই ভাবি। আমি জানি, তুমিও আমাকে পাগলের মতোই ভালোবাসো। আমি অপেক্ষা করে আছি তোমার জন্মদিনের। তোমার জন্য দারুণ একটা চমক অপেক্ষা করে আছে। আমি নিশ্চিত, উপহার তোমার ভালো লাগবে। আমি আমার কথা রাখছি কিন্তু। তুমি শুধু নিজের হাসিটা অটুট রেখ। সত্য সামনে আসার সময় হয়েছে, কাউন্টডাউন শুরু হয়ে গেছে।’

এ চিঠিতে অভিনেত্রীর প্রতি তার প্রেমের অভিব্যক্তির পাশাপাশি বেশ কিছু রহস্য রাখলেন। এখন শুধু অপেক্ষা জ্যাকুলিনের জন্মদিনের। কী চমক রেখেছেন সুকেশ, সে দিনই বোঝা যাবে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা