এ বছরই কান চলচ্চিত্র উৎসবে অভিষেক হয়েছে বলিউড অভিনেত্রী সারা আলি খানের। উৎসবের প্রথমদিন ভারতীয় পোশাকে লাল কার্পেটে হেঁটে সবার নজর কেড়েছেন তিনি। কানের দ্বিতীয় দিনে সারা পরেছিলেন আবু জানি সন্দীপ খোসলার পোশাক। অভিনেত্রীর এবারের কানের থিম প্যাস্টেল শেড। সেই ধারাবহিকতায় তার এদিনের পোশাকের সেড ছিল সাদা-কালো। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে পোশাক পরা ছবি পোস্ট করে নিজেই নিজেকে জেব্রা বলে ট্রোল করেছেন সাইফ কন্যা।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, কানের দ্বিতীয় দিন সাদা-কালো জেব্রা ডিজাইনের পোশাকে ক্যামেরায় ধরা দিয়েছেন সারা। আর সে ছবি নিজের ইন্সট্রগ্রামে পোস্ট করে নিজেই নিজেকে জেব্রা বলে ট্রোল করে মজার ভক্তদের সঙ্গে আনন্দ ভাগ করে নিলেন।

প্রতিবেদন অনুযায়ী সারা এদিন কালো-সাদা রঙের পুঁতিযুক্ত ব্র্যালেট হল্টারনেক ব্লাউজের সঙ্গে একটি শাড়ি-স্টাইলের স্কার্ট পরেছিলেন। এর সঙ্গে জুয়েলারি হিসেবে ছিল কালো এবং সাদা মুক্তোর নেকলেস ও স্টাড। এছাড়া মেসি বান, বোল্ড উইংড আইলাইনার, মভ লিপস্টিক তার এই সাজকে আরও মোহনীয় করে তোলে।

তবে সোশ্যাল মিডিয়ায় সারার দ্বিতীয় দিনে ছবি দেখে ভক্তরা ট্রোল করা শুরু করেছেন। তবে সাইফ কন্যাও তৈরিই ছিলেন ট্রোলারদের সেই জবাব দিতে। ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করে তিনি নিজেই লিখেছেন, ‘জেব্রার মতো লাগছে নিজেকে। তবে ভুলেও আমার লাইন ক্রস কোরো না।’

কানে যাওয়ার আগেই সামনে এসেছে সারা আর ভিকি-র ‘জারা হটকে জারা বচকে’-র ট্রেলার। ‘এ ওয়াতান মেরে ওয়াতান’ সিনেমাও রয়েছে সামনে। এছাড়া হাতে আছে পরিচালক জগন শক্তি এবং হোমি আদজানিয়ার সিনেমা।