গাজীপুরের পূবাইলে তেলবাহী লরিচাপায় ভিক্ষুক প্রতিবন্ধী ছেলে ও তার বাবা নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে মহানগরীর টিয়া পূর্বপাড়া এলাকায় মিরেরবাজার-উলুখোলা সড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় চালকসহ লরিটি আটক করেছে।

নিহতরা হলেন- শেরপুরের শ্রীবর্দী থানার জালকাটা গ্রামের উজির আলী ফকিরের ছেলে জলিল হোসেন (৬৪) ও তার ছেলে মোঃ শহীদ (১৪)। তারা গাজীপুরের পুবাইল এলাকার আইয়ুব আলী পাঠানের বাড়িতে ভাড়া থেকে ভিক্ষাবৃত্তি করতেন। এ ঘটনায় আটক লরির চালক শ্রী সুজন মাল্লা (৩৫) জামালপুরের মাদারগঞ্জ থানার বীর ভাটিয়ানী থানার মৃত চাম্পা মাল্লার ছেলে। সুজন মাল্লা পরিবার নিয়ে গাজীপুর মহানগরের বাসন থানার নাওজোর এলাকার নজরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকেন।

জিএমপি’র পূবাইল থানার এসআই মিল্টন কুমার কুন্ড ও স্থানীয়রা জানায়, প্রতিবন্ধী ছেলে শহীদকে হুইল চেয়ারে বসিয়ে এলাকায় ভিক্ষা করতেন বাবা জলিল হোসেন। শুক্রবার বিকেলে পুবাইলের মিরেরবাজার-উলুখোলা সড়কের টিয়া পূর্বপাড়া এলাকায় ভিক্ষা করছিলেন তারা। এ সময় নারায়ণগঞ্জ থেকে গাজীপুর গামী তেলবাহী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ওই বাবা ও ছেলে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের মৃতদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে। পুলিশ এ ঘটনায় চালকসহ লরিটি আটক করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিাধীন।