বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ (বিডিইউ) কেন্দ্রে জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয় সমূহের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে স্নাতক (সম্মান) ‘সি’ ইউনিটের (ব্যবসায় শিক্ষা বিভাগ) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার গাজীপুরের কালিয়াকৈরে বিডিইউ কেন্দ্রের একাডেমিক, প্রশাসনিক ভবন এবং জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ উপকেন্দ্রে ‘সুশৃঙ্খল পরিবেশে শান্তিপূর্ণভাবে’ সম্পন্ন হয় এ পরীক্ষা।

পরীক্ষা চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুল আলম জোয়ার্দার ও ট্রেজারার অধ্যাপক ড. আনোয়ার হোসেন বিডিইউ কেন্দ্র এবং জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ উপকেন্দ্র পরিদর্শন করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

‘সি’ ইউনিটের (ব্যবসায় শিক্ষা বিভাগ) ভর্তি পরীক্ষায় মোট ৮১০ জন পরীক্ষার্থী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশকে (বিডিইউ) কেন্দ্র হিসেবে নির্বাচিত করে। এর মধ্যে ৭৭৮ জন পরীক্ষার্থী উপস্থিত ছিল। বিডিইউ কেন্দ্রে উপস্থিতির হার ৯৬.০৫ শতাংশ।

বিডিইউ এর উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম ‘সি’ ইউনিটের (ব্যবসায় শিক্ষা বিভাগ) ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও উপকেন্দ্র জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।