বলিউডভিত্তিক মিডিয়ার চর্চিত নাম উর্বশী রাউতেলা। তার অভিনয় নিয়ে যতটা চর্চা হয় তার অনেক বেশি চর্চা হয় সৌন্দর্যে আর স্টাইল নিয়ে। ইস্টগ্রামে প্রতিনিয়ত তার স্টাইলিশ ছবি অনুরাগীদের নতুন করে উজ্জীবিত করে যেনো।

এবার ক্রিকেট বিশ্বকাপের ট্রফি উন্মোচনও হলো এই উর্বশীর হাতেই। তাই বলিউড ছাড়িয়ে বিশ্ব দরবারে এখন উর্বশীর পরিচিতি। এসবের কারণে বেড়েচে তার পরিশ্রমিকও। সম্প্রতি এক মিনিটের পারফরম্যান্সের জন্য ১ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে তাক লাগিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। ববাংলাদেশি মুদ্রায় এটা ১ কোটি ৩২ লাখ টাকার বেশি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বোয়াপতি শ্রীনু পরবর্তী সিনেমা ‘স্কন্দ’। তেলুগু ভাষার এ সিনেমায় অভিনয় করছেন রাম পোথিনেনি। সিনেমাটির আইটেম গানে অভিনয় করবেন উর্বশী রাউতেলা। সিনেমাটিতে ৩ মিনিট পারফরম্যান্স করবেন এই অভিনেত্রী। আর এজন্য ৩ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩ কোটি ৯৬ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিচ্ছেন উর্বশী।

সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন উর্বশী। সেখানে তাকে প্রশ্ন করা হয়, আপনি এক মিনিটের জন্য ১ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। এ বিষয়ে আপনার ভাবনা জানতে চাই। জবাবে উর্বশী রাউতেলা বলেন— ‘এটা খুবই ভালো ব্যাপার। যেকোনো অভিনেত্রী বা অভিনেতা নিজের ক্ষমতায় ইন্ডাস্ট্রিতে আসেন, তারা যেন এই দিনটা দেখতে পান।’

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার। পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।