যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার যে প্রত্যয় ব্যক্ত করেছেন তা বাস্তবায়ন করতে দেশের যুবশক্তিকে কাজে লাগাতে হবে। যুব-যুবাদের মধ্যে যে অদম্য শক্তি রয়েছে তা দিয়ে তারা দেশের বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে। বর্তমান সরকার যুব সমাজের জন্য ব্যাপক উন্নয়ন কাজ করছে, এখন দরকার দেশের জন্য তাদের প্রতিদান দেওয়া।

প্রতিমন্ত্রী শনিবার দুপুরে জাতীয় যুব দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, যুব ঋণের চেক, যাতায়ত ভাতা, প্রশিক্ষণ কোর্স উদ্বোধন ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহরের পিটিআই’র শহীদ আহসান উল্লাহ মাস্টার মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠাণের মূল প্রতিপাদ্য ছিল ‘স্মার্ট যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ।’

গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মোঃ আহরাফ উল্লাহ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপ-সচিব ডা. মোঃ জহিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, আওয়ামী লীগ নেতা আব্দুল হাদী শামীম, ভাষা শহীদ কলেজের অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ হারুন অর রশীদ খান, মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমূখ।