সিলেট টেস্টের দ্বিতীয় ইনিংসে ৩৩৮ রানে অলআউট হয়েছে বাংলাদেশ। ৭ রানের লিড শোধ করে নিউজিল্যান্ডকে ৩৩২ রানের লক্ষ্য দিয়েছে। জবাব দিতে নেমে ৩০ রানে ৩টি ও ৬০ রানে পঞ্চম উইকেট হারায় বাংলাদেশ। পরে আরও এক উইকেট তুলে নিয়েছে স্বাগতিকরা।

নিউজিল্যান্ড ৩৬ ওভারে ৬ উইকেট হারিয়ে ৮২ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা ড্যারেল মিশেল ২৯ রানে খেলছেন। তার সঙ্গী কাইল জেমিনসন। এর আগে ওপেনার টম ল্যাথাম শূন্য করে ফেরেন। কেন উইলিয়ামসন ১১ ও হেনরি নিকোলস ২ রান করে ফির যান। ওপেনার ডেভন কনওয়ে ২২ ও টম ব্লান্ডেল ৬ রান করে আউট হয়েছেন।

দ্বিতীয় ইনিংসে বাংলাদেশ দলের হয়ে ১০৫ রানের ইনিংস খেলেছেন অধিনায়ক নাজমুল শান্ত। এছাড়া মুশফিকুর রহিম ৬৭ ও মেহেদী মিরাজ ৫০ রানের ইনিংস খেলেছেন। মুমিনুল হক ৪০ রান করে আউট হন। ৩ উইকেটে ২১২ রানে তৃতীয় দিন শেষ করা বাংলাদেশ চতুর্থ দিন ১২৬ রান যোগ করে অলআউট হয়েছে।

বাংলাদেশ প্রথম ইনিংসে ৩১০ রান তুলেছিল। ওই ইনিংসে দলের হয়ে সর্বোচ্চ ৮৬ রান করেন ওপেনার জয়। এছাড়া শান্ত ও মুমিনুল ৩৭ করে রান যোগ করেন। শাহাদাত ২৪ ও মিরাজ ২০ রান করেন। সোহান যোগ করেন ২৯ রান।

প্রথম ইনিংসে নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন ১০৪ রান করেন। এছাড়া হেনরি নিকোলস ৪১ ও গ্লেন ফিলিপস ৪২ রানের ইনিংস খেলেন। টিম সাউদি ৩৫ রান যোগ করেন। দলটি প্রথম ইনিংসে ৩১৭ রান তুলে অলআউট হয়েছিল।