গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। বুধবার ভোররাতে মহানগরীর টঙ্গী হোসেন মার্কেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোঃ নয়ন মৃধা (৩৬)। তিনি বরিশাল জেলার বানইপাড়া থানার মাদারকাঠি গ্রামের মো. আব্দুল মান্নান মৃধার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, টঙ্গীর আউচপাড়া নৈমুদ্দিন মোল্লা রোডের একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন নয়ন। বুধবার রাতে গ্রামের বাড়ি বরিশাল থেকে বাস যোগে টঙ্গী কর্মস্থলে ফিরছিলেন তিনি। বুধবার ভোররাতে টঙ্গী এরশাদ নগর এলাকায় বাস থেকে নেমে হেটে বাসার দিকে যাচ্ছিলেন। এসময় কয়েক ছিনতাইকারী ছিনতাইয়ের উদ্দেশ্যে টঙ্গী পূর্ব থানার এরশাদ নগর বাসস্ট্যান্ডে ওত পেতে অপেক্ষা করছিল। নয়ন স্থানীয় নিপ্পন গার্মেন্টস কারখানার সামনে পৌঁছালে ছিনতাইকারীরা তার গতিরোধ করে। তারা নয়নের কাছ থেকে নগদ টাকা ও মোবাইলফোনসহ সর্বস্ব ছিনিয়ে নেয়ার চেষ্টা চালালে বাঁধা দেযন তিনি। একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায় ছিনতাইকারীরা। আহত নয়নের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

জিএমপি’র টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।