এক বছর আগে গোয়াতে বর্ষবরণের অনুষ্ঠানে ক্যামেরাবন্দী হন অভিনেত্রী তামান্না ভাটিয়া ও বিজয় ভার্মা। এর পর থেকে তাদের প্রেমের গুঞ্জনের সূত্রপাত। পরে দুজনকে দেখা যায় নেটফ্লিক্সের অ্যান্থোলজি সিনেমা ‘লাস্ট স্টোরিজ ২’-তেও।

সম্পর্ক নিয়ে যখন তুমুল চর্চা, তখন বিজয়ের সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নেন তামান্না। এরপর ‘বিপদ’ যেন আরও বাড়ে; শুনতে হয় বহুল চর্চিত সেই প্রশ্ন—‘বিয়ে করছেন কবে?’ অবশেষে অনেকটা বাধ্য হয়েই বিয়ে নিয়ে মুখ খুললেন বিজয়।

‘লাস্ট স্টোরিজ ২’ ওয়েব সিরিজের শুটিংয়ের সময় একে অপরের কাছাকাছি আসেন বিজয় ও তামান্না। কবে এক হবে চার হাত—এ প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সবার মনে। নিজেদের বিয়ে নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি বিজয়-তামান্না। তবে অনুরাগীর প্রশ্নের উত্তর দিলেন বিজয়। তিনি জানালেন, একই প্রশ্ন শুনে কান ঝালাপালা হয়ে যাচ্ছে তার।

শুধু বাইরের লোকজন নয়, বাড়িতেও নাকি প্রায় প্রতিদিন এ প্রশ্নের মুখে পড়তে হচ্ছে বিজয়কে। মাকে ফোন করলেই নাকি তিনি ছেলেকে একই কথা জিজ্ঞেস করেন। এ প্রসঙ্গে বিজয় বলেন, ‘আমি মাড়োয়ারি পরিবারের ছেলে। আমাদের পরিবারে ১৬ থেকে ১৭ বছর বয়স হলেই ছেলেদের বিয়ে হয়ে যায়। অনেক দিন আগে থেকে আমার বিয়ে নিয়ে বাড়ির সবাই উদ্‌গ্রীব হয়ে আছে। এখন এটা বাড়াবাড়ি পর্যায়ে চলে গেছে। কারণ, আমি বিয়ের বয়স পার করে ফেলেছি।’

বিয়ের চাপ যে শুধু বিজয়ের বাড়ি থেকে আসছে, তা নয়। একই রকম চাপে রয়েছেন নাকি তামান্নাও। কিছুদিন আগে ৩৩-এ পা দিয়েছেন নায়িকা। ফলে এবার মেয়েকে শ্বশুরবাড়িতে পাঠানোর জন্য নাকি উঠেপড়ে লেগেছেন তাঁর বাড়ির লোকেরা। এখন দেখার বিষয়, কবে বিয়ে করেন হিন্দি সিনেমার বহুল চর্চিত এই প্রেমিক জুটি।

সূত্র: ইন্ডিয়া টুডে।