দুজনের প্রেম কাহিনী নিয়ে জল কম ঘোলা হয়নি। এখনো আলোচনায় ২০০ কোটির আর্থিক প্রচারণার সঙ্গে জড়িত জ্যাকলিন-সুকেশের সম্পর্ক। তবে এবার নতুন দিকে মোড় নিচ্ছে এই গল্প। সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে দিল্লির পুলিশ কমিশনার সঞ্জয় অরোরার কাছে অভিযোগ দায়ের করলেন জ্যাকলিন ফার্নান্দেজ।

অভিনেত্রীর অভিযোগ, জেল থেকেই সুকেশ জ্যাকলিনকে হেনস্থা করছেন। একাধিকবার হুমকিও দিয়েছেন।
ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুসারে, কিছুদিন আগে পুলিশ প্রধানকে পাঠানো এক চিঠিতে জ্যাকলিন বলেছেন, তিনি একজন দায়িত্বশীল নাগরিক যে অসাবধানতাবশত এমন একটি মামলায় জড়িয়ে পড়েছে যার সুদূরপ্রসারী প্রভাব রয়েছে। স্পেশাল সেলে নথিভুক্ত একটি মামলার একজন প্রসিকিউশন সাক্ষী হিসাবে তিনি এক ধরনের মানসিক চাপে রয়েছেন এবং তাকে লক্ষ্যবস্তু হিসেবে ভয়-ভীতি প্রদর্শন করা হচ্ছে।

তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

জ্যাকলিন তাঁর অফিসিয়াল ইমেইল আইডি থেকে চিঠিটি পুলিশ প্রধান অরোরা এবং পুলিশের বিশেষ কমিশনারের (ক্রাইম ব্রাঞ্চ) ইমেইল আইডিতে পাঠিয়েছেন। এই বিষয়ে তদন্ত করার জন্য এবং মহারাষ্ট্র কন্ট্রোল অফ অর্গানাইজড ক্রাইম অ্যাক্ট-এর অধীনে তাঁর সুরক্ষা নিশ্চিত করতে সুকেশের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করার অনুরোধ করেছেন জ্যাকলিন।

এর আগে একাধিকবার জেলে বসেই জ্যাকলিনকে চিঠি পাঠিয়েছেন সুকেশ।

জানিয়েছেন নিজের ভালোবাসার কথা। চিঠিতে জ্যাকলিনকে রক্ষা করার অঙ্গীকারও ব্যক্ত করেছেন সুকেশ।
২০০ কোটি রুপির আর্থিক প্রতারণা মামলায় সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়ায় জ্যাকলিন ফার্নান্দেজের। এ মামলায় নাম জড়িয়েছিল বেশ কয়েকজন তারকারও। যার মধ্যে ছিলেন নোরা ফাতেহি।

তবে নোরাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হলেও জ্যাকলিন রীতিমতো ফেঁসে গেছেন। সুকেশের সঙ্গে সম্পর্ক অস্বীকার করেছেন বার বার। তবে ইডি’র সর্বশেষ রিপোর্ট অনুসারে, জ্যাকলিক মিথ্যা তথ্য দিয়ে তদন্তে ব্যাঘাত ঘটিয়েছেন। বর্তমানে এই মামলায় আদালতে হাজিরা দিতে হচ্ছে জ্যাকলিনকে।