১৯৭৫ পরবর্তী পাবনা জেলা ছাত্রলীগের দুঃসময়ের কান্ডারী বাংলাদেশ কৃষক লীগ, পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, সরকারি এডওর্য়াড কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও জিএস, বিশিষ্ঠ সমাজ সেবক তৌফিকুল আলম তৌফিক না ফেরার দেশে চলে গেলেন।
১১ মার্চ, সোমবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তৌফিকুল আলম তৌফিক শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পাবনা শহরের দিলালপুর জন্মগ্রহন করা তৌফিকুল আলমের মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৩ বৎসর। তিনি এক ছেলে, এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেলেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু এমপি, বিশিষ্ট শিক্ষাবিদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রফেসর শিবজিত, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, সাধারণ সম্পাদক গোলাম ফারুক পিন্স এমপি, পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান, পাবনা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি কামাল সিদ্দিকী, সাবেক সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক অধ্যাপক আমিরুল ইসলাম, জেলা কুষক লীগের সভাপতি শহীদুর রহমান শহীদসহ পাবনা জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, জেলা যুবলীগ, জেলা কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, জেলা যুব মহিলা লীগ, জেলা শ্রমিক লীগ, জেলা স্বেচ্ছাসেবক লীগ, সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক ভিপি ও জিএস বৃন্দ ।