কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে: ফরিদপুরের বোয়ালমারীতে একটি মাধ্যমিক বিদ্যালয়ের নিরাপত্তা কর্মী পদে জনৈক প্রার্থীর আবেদন উদ্দেশ্যমূলকভাবে বাতিলের পাঁয়তারার অভিযোগ পাওয়া গেছে। সংশ্লিষ্ট প্রার্থী ওই বাতিলের বিরুদ্ধে অভিযোগ করেছেন ইউএনও বরাবরে।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামে অবস্থিত এয়াকুব আলী উচ্চ বিদ্যালয়ে নিরাপত্তা কর্মী পদে গত ৪ মার্চ মো. জাহিদ হাসান আবেদন করেন। নিয়োগ সার্কুলারে নগদ ১০০০ টাকা অথবা পোস্টাল অর্ডার জমা দেয়ার কথা ছিল। প্রার্থী মো. জাহিদ হাসান আবেদন পত্রের সাথে নগদ ১০০০ টাকা গেঁথে দেন। কিন্তু গত ১০ মার্চ একটি মুঠোফোন থেকে জাহিদ হাসানকে দেখা করতে বলে এবং আবেদনের সাথে টাকা নাই বলে জানায়। এ অবস্থায় জাহিদ হাসানের আশঙ্কা তার আবেদন বাতিলের অশুভ পাঁয়তারা করা হচ্ছে। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য জাহিদ হাসান উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে আবেদন করেছেন।
এ ব্যাপারে এয়াকুব আলী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রহিম বলেন, বিষয়টি আমি জানি। এ ব্যাপারে পরে সাক্ষাতে কথা বলবো।
জানতে চাইলে ইউএনও মো. মেহেদী হাসান বলেন, আমি অভিযোগ পেয়েছি। এব্যাপারে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে তদন্তপূর্বক ব্যবস্থা নিতে বলেছি।