জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য এবিএম রুহুল আমিন হাওলাদারের বড় ভাই, পটুয়াখালী জেলা জাতীয় পার্টির সভাপতি ও আঙ্গারিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সুলতান আহমেদ হাওলাদার (৭৭) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সকাল সাড়ে ৭টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

সুলতান আহমেদ হাওলাদারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টি চেয়ারম্যান জিএ কাদের এমপি। আজ এক শোকবার্তায় প্রয়াত মো. সুলতান আহমেদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। একইসঙ্গে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

শোকবার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের বলেন, সুলতান আহমেদ হাওলাদার গ্রামীণ জনপদের হতদরিদ্র মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ। তার মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হলো তা সহসাই পূরণ হওয়ার নয়। প্রয়াত সুলতান আহমেদ হাওলাদার ছিলেন জাতীয় পার্টির জন্য এক অকৃত্রিম অভিভাবক। জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মীদের তিনি সন্তানের মতোই স্নেহ করতেন। জাতীয় পার্টিতে তার অবদান স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিরোধীদলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি।

মরহুম সুলতান আহমেদ হাওলাদারের প্রথম জানাজা আজ বাদ আসর গুলশান আজাদ মসজিদে অনুষ্ঠিত হয়। আগামীকাল শুক্রবার বিকাল ৩টায় পটুয়াখালীর দুমকী উপজেলার সরকারি জনতা কলেজ মাঠে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এ সময় শ্রদ্ধা নিবেদনের জন্য মরহুমের লাশ সেখানে কিছু সময় রাখা হবে। এরপর শ্রদ্ধা নিবেদনের জন্য মরহুমের লাশ তার দীর্ঘদিনের স্মৃতিবিজড়িত আঙ্গারিয়া ইউনিয়ন পরিষদ স্মৃতিসৌধে কিছু সময়ের জন্য রাখা হবে।

পটুয়াখালীর দুমকী উপজেলার আঙ্গারিয়ায় নিজ বাড়ির জামে মসজিদে বাদ আসর তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে মরহুম সুলতান আহমেদ হাওলাদারকে।