জাতীয় দলকে জেতাতে না পারার আক্রোশটা ক্লাবের জার্সিতে মেটালেন ক্রিস্টিয়ানো রোনালদো। জ্বলে উঠলে তিনি কী করতে পারেন, তা ক্যারিয়ারের অন্তিম লগ্নে এসেও প্রমাণ করলেন আরো একবার। আল নাসেরের জার্সি গায়ে তুলে নিলেন হ্যাটট্রিক। প্রতিপক্ষ আল তাইকে করেছেন রীতিমতো বিধ্বস্ত।

শনিবার (৩০ মার্চ) আল আওয়াল স্টেডিয়ামে রোনালদোর হ্যাটট্রিকে আল তাইকে উড়িয়ে দিয়েছে আল নাসর। যা রোনালদোর ৬৪তম হ্যাটট্রিক। আর ৫-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে তারা।

স্লোভেনিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে পাঁচ মাস পর আন্তর্জাতিক ফুটবলে ফিরেছিলেন রোনালদো। তবে প্রত্যাবর্তনটা সুখকর হয়নি পর্তুগিজ মহাতারকার। দল হেরে যায় বেশ বাজেভাবে। ফলে বেশ চাপে ছিলেন সিআর সেভেন। তবে মাঠেই সেই চাপ উড়িয়ে দিলেন রোনালদো।

এদিন ম্যাচের ২০ মিনিটেই এগিয়ে যায় আল নাসের। দলকে লিড এনে দেন ওতাভিও। দুই মিনিট পরেই অবশ্য সমতায় ফেরে আল তাই। আল নাসরের ডি-বক্সের বাইরের জটলার মাঝে সুযোগ পেয়ে গোল করেন ভার্জিল মিসিদজান।

তবে ৩৬তম মিনিটে আল তাই ১০ জনের দলে পরিণত হলে যেন আরো ধারাল হয়ে উঠে আল নাসের। প্রথমার্ধের যোগ করা সময়েই আল নাসরের হয়ে ব্যবধান ২-১ করেন আবু ঘারিব।

পরের গল্পটা রোনালদোর। দ্বিতীয়ার্ধে একচ্ছত্র আধিপত্য ছিল তার। যার শুরুটা হয় ৬৪ মিনিটে। কর্নার থেকে পাওয়া গড়ানো বলে দারুণ ভলিতে গোলের খাতা খোলেন পর্তুগিজ মহাতারকা। তিন মিনিট পর আদায় করে নেন নিজের দ্বিতীয় গোল। গোলপোস্ট থেকে ফিরে আসা বল অনায়াসেই জালে জড়ান তিনি।

হ্যাটট্রিক গোলটি আসে ম্যাচের ৮৭ মিনিটে। ডান প্রান্ত দিয়ে গড়ে ওঠা আক্রমণ থেকে বল পেয়ে সহজেই হেডে লক্ষ্যভেদ করেন তিনি। তুলে নেন মৌসুমে নিজের ৩৩তম গোল।

এই জয়ের পরও লিগের পয়েন্ট তালিকার শীর্ষে থাকা আল হিলালের চেয়ে ১২ পয়েন্টে পিছিয়ে আল নাসর। ২৫ ম্যাচে আল হিলালের পয়েন্ট ৭১। ৫৯ পয়েন্ট নিয়ে আল নাসর আছে দুইয়ে।