কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুর মালিখিল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পারাপারের সময় একুশে পরিবহনের একটি বাসের চাপায় একই পরিবারের দুই শিশুসহ চারজন নিহত হয়েছেন। আজ সোমবার রাত আনুমানিক ৮টায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন দিলবার নেছা(৫০), তার মেয়ে শাহীনুর আক্তার (২৫) এবং শাহীনুরের মেয়ে সায়মা (৩) ও রাইসা (১.৫)। নিহতদের বাড়ি জেলার তিতাস উপজেলার কদমতলী গ্রামে।

স্থানীয় বাসিন্দা, নিহতদের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে জানা যায়, কুমিল্লা থেকে ডাক্তার দেখিয়ে তারা সবাই বাড়ি ফিরছিলেন। এ সময় মালিখিল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পারাপারের সময় দ্রুতগতির একুশে পরিবহনের একটি বাসের চাপায় ঘটনাস্থলেই দুজন মারা যান। ঘটনাস্থল থেকে আহত দুজনকে উদ্ধারের পর দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর একজনকে মৃত ঘোষণা করেন সেখানে কর্তব্যরত চিকিৎসক। আর দেড় বছর বয়সী শিশু রাইসাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

দাউদকান্দি হাইওয়ে থানার উপপরিদর্শক মো.আবু সেলিম রেজা বলেন, পরিবারের সবাই কুমিল্লা থেকে চিকিৎসা শেষে বাড়ি ফিরছিলেন। রায়পুর মালিখিল এলাকায় রাস্তা পারাপারের সময় বাসচাপায় ঘটনাস্থলেই দুজন মারা যায়। হাসপাতালে নেওয়ার পর দুই শিশু মারা যায়। মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।