রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার দুই চেয়ারম্যান প্রার্থীর তিন কর্মীকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার নবাবপুর ইউনিয়নের পৃথক তিনটি স্থানে তাদের কুপিয়ে জখম করা হয়।

আহতদের মধ্যে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের দুই সমর্থক ও এহসানুল হাকিম সাধন হাকিমের এক সমর্থক রয়েছেন। আহতরা হলেন বালিয়াকান্দি উপজেলার নবারপুর ইউনিয়নের মতিন বিশ্বাস (৪০), আব্দুর রাজ্জাক ওরফে ভুট্টো শেখ (৫০) ও হাসান খান (২৫)। আহতদের বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হওয়ার কারণে হাসান খানকে উন্নত চিকিৎসার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জান্নাতুল ফেরদৌস বলেন, সকালে আহত অবস্থায় প্রথমে হাসান খান নামে এক যুবককে আহত অবস্থায় হাসপাতালে আসেন। পরে আরও দুই ব্যক্তিকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহতদের শরীরের বিভিন্ন স্থানে কোপের দাগ রয়েছে।

রাজবাড়ী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার বিষয়টি নিশ্চিত করেন এবং বলেন, সেখানে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব পাঠানো হয়েছে।