পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলার মুলগ্রাম এলাকায় পূর্ব শত্রæতার জেড় ধরে গোলাম রসুল খান নামের এক ব্যাক্তির পা কুপিয়ে বিচ্ছিন্ন করেছে
প্রতিপক্ষের লোকজন। আজ বৃহম্পতিবার
(২৩ মে) সকালে পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের টোনা বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি মোঃ আসিকুজ্জামান।
আহত গোলাম রসুল খান (৪৫) পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের মূলগ্রাম গ্রামের আইয়ূব আলী খানের পুত্র।
আহত রসুলের ভাইপো রাসেল খান জানান, সকালে টোনা বাজার এলাকায় স্থানীয় একটি রাস্তায় বালি ভরাট ও সুপারী বাগাণ বিক্রয় নিয়ে পূর্ব শত্রæতার জেড় ধরে প্রতিপক্ষ একই এলাকার গিয়াস, শহীদ, হাফিজুল, জালাল সহ কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে গোলাম রসুল কে কুপিয়ে গুরুত্বর আহত করে। এ সময় হামরাকারীদের ধারালো অস্ত্রের কোপে গোলাম রসুলের পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা গোলাম রসুলকে ফেলে চলে গেলে তাকে উদ্ধার করে গুরুত্বর আহতবস্থায় পিরোজপুর জেলা হাসপাতালে আনা হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আফিস আহমেদ জানান, সকালে গুরুত্বর আহত অবস্থায় এক ব্যাক্তিকে হাসপাতালে আনা হয়। তার দুই পায়ে এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ছিলো। তার শরীর থেকে একটি পা বিচ্ছিন্ন ছিলো। তার অবস্থা গুরুত্বর হওয়ার কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রæত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
পিরোজপুর সদর থানার ওসি মোঃ আসিকুজ্জামান দৈনিক বার্তাকে জানান, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।