পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার একটি আবাসিক হোটেল থেকে এক পোশাক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্বরূপকাঠি থানা ওসি (তদন্ত) এইচ এম শাহীন জানান, শুক্রবার সকালে উপজেলার রিলাক্স হোটেল থেকে মোঃ ইদ্রিস শেখ নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছেন তার।

নিহত মোঃ ইদ্রিস শেখ (৫২) স্বরূপকাঠির সোহাগদল গ্রামের বাসিন্দা। তার বাবার নাম আব্দুর রউফ।
মৃত মোঃ ইদ্রিস শেখের
স্বরূপকাঠি উপজেলার মিয়ারহাটে দুটি পোশাকের দোকান রয়েছে ।

এ ব্যাপারে রিলাক্স হোটেলের ম্যানেজার জুয়েল বলেন, গত বুধবার (২২ মে) বিকালে ইদ্রিস শেখ তার হোটেলে আসেন। দুইজন থাকবেন বলে হোটেলের দ্বিতীয় তলার ৩২ নম্বর কক্ষটি ভাড়া নেন। ইদ্রিসের কাছ থেকে প্রতিদিন সন্ধ্যার দিকে তিনি ভাড়া তুলতেন ।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর জুয়েল ভাড়া নেওয়ার জন্য ইদ্রিসের রুমের দরজায় নক করেন। কিন্তু তখন ভেতর থেকে কোন সাড়া না পেয়ে চলে যান।

ম্যানেজার বলেন, “আমি সকালে আবার তার রুমের দরজায় নক করি। কিন্তূ তখনও তিনি কোনো সাড়া দিচ্ছিলেন না। এ সময় দরজায় জোরে ধাক্কা দিলে একটু ফাঁকা হয়ে যায়।
“এ সময় বাইরে থেকে ইদ্রিস শেখের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেই।”

ইদ্রিসের স্ত্রী মাহমুদা বলেন, গত ২২ মে সকালে বোনের বাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন তার স্বামী। তারপর দুইদিন পর্যন্ত রাতে বাসায় আসেনি।
সকালে জানতে পারি থানা সংলগ্ন একটি আবাসিক হোটেল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে জানিয়ে স্বরূপকাঠি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীন বলেন, তদন্ত চলছে,তদন্ত ছাড়া এ বিষয়ে বিস্তারিত কিছু বলা যাবে না।