আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক খোশবুর রহমান খোকন এবং ছাত্র দলের আহ্বায়ক আবদুল্লাহ আল মিলননের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ সম্মেলনের প্রতিবাদে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী ওই সাবেক যুবদল নেতা খোশবুর রহমান খোকন। উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করে আলফাডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার (২৫ মে) বিকালে আলফাডাঙ্গা হাসপাতাল রোড বিএনপি’র দলীয় কার্যালয়ে খোসবুর রহমান খোকন লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য বিএনপি নেতা খন্দকার নাসিরুল ইসলাম আমাদের সঙ্গে অসম্মানজনক আচরণ করছেন। আমরা এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান, বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জেলা কমিটি বরাবর আবেদন করেছি।

সংবাদ সম্মেলনে খুশবুর রহমান খোকন বলেন অন্ধকার নাসির একটা পোল্টিবাজ লোক,গত নির্বাচনে দলীয় নির্দেশ অমান্য করে তিনি ঈগলের পক্ষে নির্বাচন করেন। খন্দকার নাসিরের বিরুদ্ধে গেলেই নেতাকর্মীদেরকে বহিষ্কার করার হুমকি দেন। আমরা খন্দকার নাসিরের বহিষ্কার দাবী করছি। ফরিদপুর ১ আসনের বিএনপি রাজনীতি টিকিয়ে রাখতে হলে অন্ধকার নাসিরের বহিষ্কারের বিকল্প নেই।