গাজীপুরে পূর্ব শত্রুতার জেরে অন্তঃসত্ত্বা পোশাক কর্মী এক নারীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশী যুবক। এসময় অপর এক নারীকেও কুপিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় ওই যুবককে আটক করেছে পুলিশ। রবিবার বিকেলে সদর থানার দক্ষিণ সালনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রোমানা আক্তার (২৮) বরিশাল সদর থানার নয়ানী চরকাওয়া এলাকার আব্দুল মনসুরের মেয়ে ও একই জেলার বন্দর থানার রায়পুরা গ্রামের হাসান হাওলাদারের স্ত্রী এবং আহত সাবিনা (২২) শেরপুর জেলা সদর থানার ধুপেরচর এলাকার আয়নালের স্ত্রী ও হামিদুলের মেয়ে। আটক কায়েস রানা (২৭) সিরাজগঞ্জ জেলার সলঙ্গা এলাকার আব্দুল খালেকের ছেলে।

জিএমপি’র সদর থানার ওসি রাফিউল করিম ও এলাকাবাসী জানান, গাজীপুর মহানগরীর সদর থানার দক্ষিণ সালনা এলাকার জনৈক গোলাম মোস্তফার বাসায় ভাড়া থাকতেন হাসান দম্পতি ও সাবিনা। রবিবার বিকেলে একই বাড়ির অপর ভাড়াটিয়া কায়েস রানা (২৭) পূর্ব শত্রুতার জেরে বাকবিতন্ডার একপর্যায়ে ওই দুই নারীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতে ঘটনাস্থলেই নিহত হন রোমানা আক্তার এবং গুরুতর আহত হন সাবিনা। স্থানীয়রা আহত সাবিনাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ সময় কায়েসকে আটক করেন তারা। ওই ওই দুই নারী ও আটক যুবক স্থানীয় পোশাক কারখানার কর্মী।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে এবং আটক কায়েসকে থানায় নিয়ে আসে। পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত নারী দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলেন স্থানীয়রা জানিয়েছেন। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। আটক যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।