Earshad-bg201308241334551ঢাকা, ১৫ ফেব্রুয়ারি: দশম জাতীয় সংসদেও বিরোধী দল নিয়ে মানুষের মনে যে রকম প্রশ্ন আছে, আমার মধ্যেও সে রকম প্রশ্ন আছে মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধামন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মন্ত্রিসভায় জাতীয় পার্টিকে না নিলেই ভালো হতো।
শনিবার সকালে রাজধানীর বনানি বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে পুরষ্কার বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসম কথা বলেন।
এরশাদ বলেন, ‘সরকারের সামলোচনা করা বিরোধী দলের কাজ। আমরা যেন সেটা করতে পারি। তাহলে সরকার ও জনগণের কল্যাণ হবে। জাতীয় পার্টি মন্ত্রীসভায় না গেলে সত্যিকারের বিরোধী দলের ভূমিকা পালন করতে পারত বলেও মন্তব্য করেন তিনি।
প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, সরকারের মন্ত্রিসভায় আমার দলের কিছু সদস্য রয়েছে। যেহেতু আমরা দায়িত্ব নিয়েছি, আমাদের কাজ হবে দায়িত্ব যথাযথভাবে পালন করা এবং সরকারের ভুলত্রুটিগুলোর সমালোচনা করা।
নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার প্রশ্নে এরশাদ বলেন, এটা নিয়ে আমার মনে সংশয় রয়েছে। এটা কঠিন প্রশ্ন। তিনি বলেন, যে রাজনীতি ছাত্রছাত্রীদের ভবিষ্যত ধ্বংস করে দেয় সে রাজনীতি আমি চাই না।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষাপ্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোহাম্মদ বশির উদ্দিন।