Rajdhani

দৈনিকবার্তা-যশোর, ১৬ এপ্রিল: যশোরে আকবর আলী (২২) নামে এক যুবক ‘গণপিটুনিতে’ মারা গেছে। পুলিশের দাবি, ছিনতাই করতে গিয়ে ধরা পড়ে সে গণপিটুনির শিকার হয়। নিহত আকবর আলী শহরের আরবপুর এলাকার ফারুক হাওলাদারের ছেলে।কোতয়ালী থানার ওসি শিকদার আককাছ আলী বলেন, বুধবার রাতে আকবর ও তার সহযোগীরা শহরতলীর সুজলপুর এলাকায় বরযাত্রীদের কাছ থেকে একটি মোটরসাইকেল ছিনতাই করছিল। এসময় গ্রামবাসী ও বরযাত্রীরা ছিনতাইকারীদের ধাওয়া করে। অন্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও ধরা পড়ে আকবর। গণপিটুনিতে সে গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ তাকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে সে মারা যায়। নিহত আকবারের বিরুদ্ধে ডকাতিসহ একাধিক মামলা রয়েছে।

এদিকে যশোরের অভয়নগরে সাজেদুর রহমান নামে এক স্কুল ছাত্রের বস্তাবন্ধী লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার টেকা নদী থেকে বস্তাবন্ধী লাশটি উদ্ধার করা হয়। নিহত সাজেদুর যশোরের মণিরামপুর উপজেলার নেহালপুর ইউনিয়নের পাতাকড়ি গ্রামের সাইফুল ইসলাম গাজীর ছেলে এবং স্থানীয় নেহালপুর আইডিয়াল প্রি-ক্যাডেট স্কুলের পঞ্চম শ্রেণীর মেধাবী ছাত্র। এবং শ্রেণী রোল ১ ছিল।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, এলাকাবাসীর মাধ্যমে সংবাদ পেয়ে বস্তাবন্ধী লাশটি উদ্ধার করা হয়। পরবর্তীতে লাশটি সাজেদুরের বলে সনাক্ত হয়। মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্ল্যা খবির আহম্মেদ জানান, স্কুলছাত্র সাজেদুর গত ১১ এপ্রিল বিকেলে বাড়ি থেকে খেলা করতে বাইরে বের হয়। পরবর্তীতে সে বাড়ি না ফেরায় বিভিন্ন স্থানে পরিবার খোঁজাখুজি করেও না পেয়ে ১২ এপ্রিল মণিরামপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। তবে জিডিতে অপহরণ কিংবা অন্য কোন আশাংকার কথা উল্লেখ করা হয়নি।