image_287334

দৈনিকবার্তা-ঢাকা, ১ জুলাই: এনপলি ন্যাশনাল পলিমার পাওয়ারড বাই ওয়ালটন বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজের টিকিটের মূল্য তালিকা চূড়ান্ত করেছে বিসিবি। সিরিজে দুটি টি-২০, দুটি ওয়ানডে ও একটি টেস্ট মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে একটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ।

সব ম্যাচের টিকিট বিক্রি করবে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবিএল)।ইউক্যাশের মাধ্যমে ও সরাসরি টিকিট কেনা যাবে। প্রতিটি ম্যাচের দুদিন আগে টিকিট বিক্রি শুরু হবে। দর্শকরা ইউক্যাশের টিকিট দুদিন আগে আর সরাসরি টিকিট কিনতে পারবেন ম্যাচের একদিন আগে।ঢাকায় টি-২০, ওয়ানডে ও টেস্টের টিকিট বিক্রি হবে ইউসিবিএল’র পাঁচটি শাখায়। ইউক্যাশে টিকিট পাওয়া যাবে প্রগতি সরনী শাখা বাড্ডা, মিরপুর রোড শাখা, শান্তিনগর শাখা ও উত্তরা শাখায়। সরাসরি টিকিট বিক্রি হবে মিরপুর শাখায়।চট্টগ্রামে চারটি শাখায় টিকিট বিক্রি হবে। দর্শকরা সরাসরি টিকিট কিনতে পারবেন হালিশহর শাখায়। আর ইউক্যাশের মাধ্যমে দামপাড়া শাখা, মুরাদপুর শাখা, আন্দরকিল্লা শাখায় টিকিট বিক্রি হবে।

মিরপুরে টি-২০, ওয়ানডের জন্য টিকিট মূল্য এমন; বিসিবি হসপিটালিটি ৩ হাজার, গ্র্যান্ড স্ট্যান্ড নর্থ/সাউথ ৩ হাজার, ভিআইপি স্ট্যান্ড ১ হাজার, শহীদ মুস্তাক ও জুয়েল স্ট্যান্ড ৫০০, নর্থ/সাউথ স্ট্যান্ড ২৫০ ও ইস্টার্ন স্ট্যান্ড ১৫০ টাকা। রোজার ঈদের পর ৩০ জুলাই থেকে ৩ আগস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে মিরপুরে। টেস্টে এই ভেন্যুর টিকিট মূল্য হচ্ছে; বিসিবি হসপিটালিটি ১ হাজার, গ্র্যান্ড স্ট্যান্ড নর্থ/সাউথ ৫০০, ভিআইপি স্ট্যান্ড ৩০০, শহীদ মুস্তাক ও জুয়েল স্ট্যান্ড ২০০, নর্থ/সাউথ স্ট্যান্ড ৮০ ও ইস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।