দুই-ট্রাকের-সংঘর্ষ

দৈনিকবার্তা-গাজীপুর, ৯ জুলাই: গাজীপুরে পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় পিকআপ ভ্যানের চালক ও হেলপারসহ ৩ জন নিহত হয়েছে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। এদের সবার বয়স ২৭ থেকে ৩০ বছর বয়সের মধ্যে।

গাজীপুরের কোনবাড়ি হাইওয়ে পুলিশের ওসি আবু দাউদ জানান, ঢাকা-টাঙ্গাইল মহসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় বৃহস্পতিবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহি একটি লেগুনা অপর একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত লেগুনার ৩ যাত্রীকে উদ্ধার করে স্থানীয়রা সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। নিহত ওই যুবকের (২৭) পরিচয় পাওয়া যায়নি।

এদিকে, নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো: বাহার আলম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হোতাপাড়া এলাকার বিমান বাহিনীর গেইটের সামনে বৃহস্পতিবার ভোররাতে নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকাগামী মুরগীভর্তি একটি পিকআপভ্যান সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপের চালক (৩০)ও হেলপার (২৮) ঘটনাস্থলেই নিহত হয় এবং পিকআপ ভ্যানটির সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঞটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত চালক ও হেলপারের পরিচয় পাওয়া যায়নি।