Thakurgaon Road Accident Pic_2

দৈনিকবার্তা-ঠাকুরগাঁও, ১৩ জুলাই ২০১৫: সোমবার (১৩ জুলাই) দুপুর ১২টায় ঠাকুরগাঁও-বাসষ্ট্যান্ড সড়কের প্রাইমারী ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই) এলাকায় একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী মানিক ৩০) নিহত ও আনোয়ার হোসেন (৩৫) আহত হয়েছে। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা ২ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। নিহত মানিক দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার শিবরামপুর গ্রামের বাসিন্দা ও আহত আনোয়ার হেসেন নাটোর জেলার বড়ই গ্রামের বাসিন্দা।

Thakurgaon Road Accident Pic_1পুলিশ জানায়, নিহত মানিক ও আহত আনোয়ার হোসেন মোটর সাইকেলে শহরের বাসষ্ট্যাড এলাকায় যাচ্ছিল। পথিমধ্যে প্রাইমারী ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই) এর সামনে একটি ট্রাক মোটরসাইকেলটি চাপা দিলে ঘটনাস্থলে মানিকের মৃত্যু হয় এবং আনোয়ার হোসেন আহত হয়। স্থানীয় লোকজন আহত আনোয়ারকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা ঠাকুরগাঁও-বাসষ্ট্যান্ড সড়ক অবরোধ করে। দীর্ঘ ২ ঘন্টা ব্যাপী অবরোধে উভয় পাশের শতাধিক ট্রাক-বাস আটকে থাকে। পরে ঠাকুরগাঁও থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে চালককে গ্রেফতারের আশ্বাস দিলে বিক্ষুদ্ধ জনতা অবরোধ তুলে নেয়। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।