image_127564

দৈনিকবার্তা-গাজীপুর, ১৩ অক্টোবর ২০১৫: গাজীপুরের কালিয়াকৈরে মঙ্গলবার বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত ও ৫ জন আহত হয়েছে । হতাহতরা সবাই লেগুনা যাত্রী। নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে- এরা হলেন কালিয়াকৈর উপজেলার বাউমান টালাবহ গ্রামের মৃত. খঞ্জন আলীর ছেলে নূরুল ইসলাম (৫০) ও তার স্ত্রী সুফিয়া (৪৫), পাবনার ছাইতলা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আলমীর হোসেন (৩০)। অপর নিহত অজ্ঞাত (২৪) নারী ও অজ্ঞাত (২৫) পুরুষ।

আহতরা হলেন- রবিউল (২২), আশরাফুল (৩২) ও বকুল হোসেন (৩২)। বাকি হতাহতদের পরিচয় পাওয়া যায় নি। আহতদের মধ্যে দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হেেয়ছে।থানা ও হাইওয়ে পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে কালিাকৈর উপজেলার টান সূত্রাপুর টান সূত্রাপুর এলাকায় টাঙ্গাইলগামী একটি বাস বিপরীত দিগ থেকে আসা লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে মুসরে যায়। এসময় ঘটনাস্থলে লেগুনার ২ যাত্রী মারা যায় এবং অন্তত: ৮ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে আরো দুজন এবং স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর মারা যায় আরো এক জন।

হাইওয়ে পুলিশের গোড়াই থানার ওসি মো: হুমায়ুন কবির জানান, দুর্ঘটনা কবলিত বাসটি ও লেগুনা আটক করা হয়েছে।কালিাকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম জানান, আহতদের মধ্যে রবিউল ও আশরাফুলকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বকুল হোসেন এ হাসপাতালে ভর্তি রয়েছে।