sulচাঁপাইনবাবগঞ্জের নাচোলে সাব রেজিষ্ট্রি অফিসে চাঁদাবাজির ঘটনায় পৌর যুবলীগের সভাপতি সুলতান মাহমুদ (২৭) কে শোকজ করা হয়েছে।কিন্তু এখনও তাঁকে গ্রেফতার করতে পারেনী নাচোল থানা পুলিশ। গত ২৭ সেপ্টেম্বর চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মসিদুর রহমান ও সাধারন সম্পাদক শহিদুল হুদা অলক এর স্বাক্ষরিত পত্রের মাধ্যমে বিষয়টি জানা গেছে।

স্বাক্ষরিত পত্রে উল্লেখ করা হয়েছে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নাচোল পৌর শাখার সভাপতির দায়িত্ব পালন কালে আপনার বিরুদ্ধে চাঁদাবাজি ও মানুষের প্রাননাশের হুমকীর অভিযোগে নাচোল থানায় মামলা দ্বায়ের করা হয়েছে। নাচোলের সাব রেজিষ্টার ফারহানা আজিজের বাদিত্বে দায়ের হওয়া মামলায় অভিযোগ করা হয়েছ্,েআপনি নিজেকে নাচোল পৌর যুবলীগের সভাপতি পরিচয় দিয়ে ১ লক্ষ টাকা চাঁদা দাবি করেছেন এবং তাকে প্রান নাশের হুমকী প্রদান করেছেন। বিষয়টি সংগঠনের আদর্শ ,চেতনার সম্পূর্ন পরিপন্থি।এতে সংগঠনের ভাবমুর্তি মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে।

সংগঠনে আপনার দীর্ঘ ত্যাগ থাকার পরেও আমরা দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, নাচোল থানায় দায়ের হওয়া মামলা ,যার যার নং -০২,তারিখ ০৭/০৯/২০১৬ ইং এর আলোকে কেন আপনার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবেনা তা আগামী ১৫( পনের দিনের ) মধ্যে কারন দর্শাতে বলা হচ্ছে । পত্রের উত্তর যথাযথ না হলে সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক আপনার বিরুদ্ধে চুড়ান্ত সিদ্ধান্ত গ্রহন করা হবে। এদিকে পৌর যুবলীগের সভাপতি সুলতান মাহমুদ এর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দ্বায়ের করা হলেও আসামীরা গ্রেফতার না হওয়ায় মামলার বাদী ও রেজিষ্ট্রি অফিসের কর্মকর্তারা নানা উৎকন্ঠায় রয়েছ্ ে। এলাকাবাসীর দাবি সুলতান মাহমুদ কে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসন কে অনুরোধ জানান।

এ বিষয়ে জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মসিদুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, নাচোল পৌর যুবলীগের সভাপতি সুলতান মাহমুদ কে সাবরেজিষ্ট্রি অফিসে চাঁদাবাজির ঘটনায় শোকজ করা হয়েছে বলে তিনি জানান।

এ বিষয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফাছির উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানন, সুলতান মাহমুদ কে গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। ঊল্লেখ্য গত ৩ সেপ্টেম্বর নাচোল পৌর যুবলীগের সভাপতির বিরুদ্ধে সাবরেজিষ্ট্রি অফিসে চাঁদাবাজির ঘটনায় মামলা দ্বায়ের “শিরোনামে স্থানীয় ও জাতীয় পত্রিকায় রিপোর্ট প্রকাশিত হয়।

মোঃ নাসিম আলী, নাচোল প্রতিনিধি, চাঁপাই নবাবগঞ্জ