police_flag1১লা ডিসেম্বর বৃহস্পতিবার রাতে ঝিনাইদহে তিন মাদক সেবিকে আটকের পর সদর থানার এস আই শাহারিয়ার ও এস আই মঞ্জু বিশ হাজার টাকা ঘুষের বিনিময়ে ছেড়ে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। গ্রামবাসী সুত্রে জানাগেছে, ঝিনাইদহ সদর থানার এস আই শাহারিয়ার ও এস আই মঞ্জু দোগাছি ও ঘোড়শাল ইউনিয়নে বৃহস্পতিবার রাত ৮টার দিকে অভিযান চালিয়ে কলমন খালি ও দোগাছির মাঝামাঝি অবস্থিত ধাপাড়িয়া ব্রিজের উপর গাঁজা সেবন অবস্থায়, দোগাছি ইউনিয়ন ও গ্রামের আরিফ পিতা-সিরাজ মন্ডল, শাহাঙ্গির পিতা-সিরাজ মিয়া ও ঘোরশাল ইউনিয়নের নারিকেল বাড়িয়া গ্রামের রুবেল পিতা-ফুলমিয়ার ছেলে সহ তিন জনকে গ্রেফতার করে।

এ সময় এস আই শাহারিয়ার ও এস আই মঞ্জুর ব্যাপক হুমকি-ধামকি ও মামলার ভয় দেখিয়ে উক্ত তিন জনের অভিভাবকের নিকট থেকে বিশ হাজার টাকা ঘুষ নিয়ে বৃহস্পতি বার মধ্য রাতে তাদেরকে ছেড়েদেয়া হয়েছে বলে অভিভাবক সুত্রে জানাগেছে।

এদিকে অভিভাবক সিরাজ ও ফুলমিয়া গাঁজা সেবনের বিষয়টি অস্বিকার করে সাংবাদিককে জানিয়েছেন, আমাদের ছেলেরা কখনোই মাদক সেবন করে না। সন্ধ্যা রাতে আমাদের ছেলেরা ধাপাড়িয়া ব্রিজের উপর বসে গল্প করছিল। এ সময় ঝিনাইদহ সদর থানার এস আই শাহারিয়ার ও এস আই মঞ্জু তাদের সঙ্গিও ফোর্স নিয়ে তাদেরকে সন্ধেহ মুলক তাদেরকে গ্রেফতার করে।গ্রেফতারের পর বিভিন্ন ধরণের ভয়-ডর, মারধর ও মামলার ভয় দেখিয়ে এক লাখ টাকার ঘুষ দাবি করে। পরে আমরা বিশ হাজার টাকা ঘুষ দিয়ে আমাদের ছেলেদেরকে মুক্ত করি। এ ঘটনায় ঝিনাইদহের সদর থানার এস আই শাহারিয়ার ও মঞ্জুর সাথে মোবাইলে কথা বললে, গ্রেফতার, ঘুষবানিজ্যর বিষয়ে স্বিকার বা অস্বিকার না করে সাংবাদিককে বলেন, থানায় আসেন এ ব্যাপারে বিস্তারিত কথা হবে।

ঝিনাইদহ প্রতিনিধি