গত ১৫ আগস্ট ২০১৭ জাতীয় শোক দিবসে পান্থপথে হোটেল অলিও-তে বোমা হামলার প্রতিবাদে আজ ১৭ আগস্ট ২০১৭ইং বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনের বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর নির্দেশে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ কর্তৃক আয়োজিত বিক্ষোভ মিছিলে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বলেন- আবার একটা ১৫ আগস্ট বানানোর চক্রান্তে লিপ্ত বেগম খালেদা জিয়া। তিনি আরও বলেন- বিএনপি নেত্রী খালেদা জিয়া যখনই দেশের বাহিরে যায় তখনই আমরা দেখি দেশে কোন না কোন অপ্রীতিকর ঘটনা ঘটে। অতীতেও আমরা দেখেছি খালেদা জিয়া দেশের বাহিরে গিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে-চক্রান্তে লিপ্ত হয়েছেন। এবারো আমরা দেখলাম খালেদা জিয়া লন্ডনে বসে দেশি-বিদেশী চক্রান্তকারীদের সঙ্গে বৈঠক করছেন। এই খবর এরই মধ্যে পত্র পত্রিকাতেও এসেছে। তিনি বলেন- একটা কথা স্পষ্টভাবে বলে দিতে চাই দেশের বিরুদ্ধে, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধে চক্রান্ত করে কেউ পার পাবে না। তিনি ১৫ আগস্ট শোকের দিনে পান্থপথে হোটেল অলিও-তে বোমা হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন- দেশ ও মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধে চক্রান্তের জন্য অবিলম্বে বেগম খালেদা জিয়াকে গ্রেফতারের দাবি জানাই।

আবারও একটা কথা মনে করিয়ে দিতে চাই। দেশের বিরুদ্ধে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র, চক্রান্ত করে কোন লাভ হবে না। বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের লক্ষ লক্ষ নেতা-কর্মী সকল ষড়যন্ত্রের সমুচিত জবাব দিতে সর্বদা প্রস্তুত রয়েছে। বিক্ষোভ মিছিল পূর্বক সংক্ষিপ্ত সমাবেশ শেষে মিছিলটি জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে পল্টন মোড়, জিপিও হয়ে যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রেসিডিয়াম সদস্য আব্দুস সাত্তার মাসুদ, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, শ্যামল কুমার রায়, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি মাইনুদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, সারোয়ার হোসেন মনা, নাজমুল হোসেন টুটুল, আলী আকবর বাবুল, এনামুল হক আরমান, মোরসালিন আহমেদ, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল, মাকসুদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান প্রমুখ।