গাজীপুরের জিরানীবাজার এলাকায় শুক্রবার রাতে ককটেল ফাটিয়ে একটি জুয়েলারী দোকানে ডাকাতি ঘটনা ঘটেছে। এসময় দোকান কর্মচারি ও দুই নিরাপত্তকর্মীসহ কমপক্ষে তিনজন আহত হয়েছে বলে জানা গেছে।

পুলিশ, দোকান মালিকের ছেলে দীপক কুমার দাস ও স্থানীয়রা জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের জিরানীবাজার এলাকার সোমা জুয়েলার্সের দোকানে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ক্রেতা সেজে ৮/১০জন ডাকাত দোকানে প্রবেশ করে। কোন কিছু বুঝে উঠার আগেই ডাকাতরা হাঠাৎ দোকানের মালিক দিলীপ কুমারের বুকে পিস্তল ঠেকিয়ে দোকানের সবাইকে জিম্মি করে ফেলে। ডাকাতরা এসময় দোকানে থাকা ৫০/৬০ভরি স্বর্ণালংকার এবং প্রায় ১০০ভরি রুপাসহ নগদ টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতরা মালামাল নিয়ে পালিয়ে যাওয়ার সময় দোকানের মালিক দিলীপ কুমার পিছন থেকে চিৎকার করলে ডাকাতরা অন্ততঃ ৫-৬টি ককটেলের বিষ্ফোরণ ঘটায়। এতে ওই এলাকার সাধারণ মানুষ এবং দোকান মালিক ও কর্মচারীদের মধ্যে আতংক সৃষ্টি হয়। আতংকিত লোকজন দৌড়ে পালানোর চেষ্টা করেন। পরে ডাকাতরা মাইক্রোবাস যোগে ঢাকার দিকে চলে যায়। এসময় বাজারের দুই নিরাপত্তা কর্মী ও দোকানের এক কর্মচারীসহ তিনজন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জয়দেবপুর থানাধীন চক্রবর্তী পুলিশ ক্যা¤েপর ইনচার্জ এসআই মোঃ হারুন অর রশীদ জানান, রাত সাড়ে ৯টার দিকে জিরানী বাজার এলাকার সোমা জুয়েলার্সের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। তবে ডাকাতরা কি পরিমাণ স্বর্নালংকার বা মালামাল ও টাকা লুটে নিয়ে গেছে তাৎক্ষণিকভাবে নির্ধারন করতে পারেনি দোকান মালিক। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।