মুক্তির পর প্রথম তিন দিনেই শত কোটি রুপি আয়ের মাইলফলক ছুঁয়েছে। আর ষষ্ঠ দিনে ২০০ কোটির মাইলফলক স্পর্শ করতে যাচ্ছে রাজকুমার হিরানি পরিচালিত ছবি ‘সঞ্জু’। মাত্র পাঁচ দিনেই ১৬৭ কোটির রেকর্ড ছুঁয়ে ফেলেছে সঞ্জয় দত্তের বায়োপিক। রণবীর জাদু দেখিয়েছেন এই ছবিতে। কাপুর পরিবারের যোগ্য উত্তরসূরি ক্যারিয়ারের শুরুতে আলতো হোঁচট খেলেও সামলে নিয়েছিলেন।

‘ওয়েক আপ সিড’, ‘আজব প্রেম কি গজব কহানি’, ‘রকেট সিংহ’, ‘বরফি’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে রণবীরের অভিনয় নিন্দুকদের নিশ্চুপ করিয়ে দেয়। কিন্তু বক্স অফিস হিট তেমন একটা কপালে মেলেনি। এবার সেই অভিজ্ঞতা হলো।
‘সঞ্জু’তে রণবীর কার্যত সকলের মুখ বন্ধ করে দিয়েছেন। প্রযোজক নিজেই জানিয়েছেন, সঞ্জয় দত্তের চরিত্রে রণবীরকে নিতে চাননি তিনি। কিন্তু পরিচালকের আগ্রহের কারণেই রণবীর অভিনয় করেছেন ছবিটিতে। কিন্তু অভিনয় নৈপুণ্যে সবার মুখ বন্ধ করে দিয়েছেন রণবীর। সঞ্জয়ের চরিত্রে দূর্দান্ত অভিনয় করেছেন তিনি। রণবীরের জন্য ছবিটি ছিল এক বিরাট চ্যালেঞ্জ। দেয়ালে পিঠ ঠেকে যাওয়ার মতো অবস্থা থেকে ঘুরে দাঁড়ানোর জন্য রণবীরের কাছে ‘সঞ্জু’ বড় বাজি ছিল। সেখানে তিনি ভালোয় জয়ী হয়েছেন। ‘সঞ্জু’ ছবির আয় এবং দর্শক আগ্রহ ইঙ্গিত দিচ্ছে এই ছবিটিই হবে বছরের অন্যতম ব্লকবাস্টার।