লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে গুলি বিনিময়কালে মহুবর রহমান ওরফে ডাইল মজিবর (৫০) নামে এক মাদকবিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। এসময় ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) মধ্যরাতে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর ব্রিজ এলাকায় এই গুলি বিনিময়ের ঘটনাটি ঘটে। গুলিবিদ্ধ মহুবর রহমানের উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম গ্রামের বাসিন্দা।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল কুমার মণ্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে চিহ্নিত মাদকবিক্রেতা মহুবরের বাড়িতে অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেনসিডিল ও তাকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে তাকে সঙ্গে নিয়ে মাদক ব্যবসায়ি লতাবর গ্রামের মনিরের আস্তানায় অভিযান চালায় পুলিশ। টের পেয়ে মনির ও তার বাবা মজিবরসহ আট/১০ জন মাদকবিক্রেতা পুলিশের ওপর হামলা চালিয়ে মহুবরকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ গুলি ছুড়লে মহুবরের পায়ে লাগে। পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় আহত হনকালীগঞ্জ থানার সহকারী উপ পরিদর্শক বিষ্ণু দাস ও কনস্টেবল শাহারুল ইসলাম। তাদেরও কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন বলেন, মাদকবিক্রেতা মহুবর রহমানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা রয়েছে। পুলিশের কাজে বাধা দেওয়ার ঘটনায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে তার নামে।