মৌসুম শেষ, খুলতে যাচ্ছে ট্রান্সফার উইন্ডো। এই সুযোগেই ফরাসি তারকা কাইলিয়ান এমবাপেকে চড়া মূল্যে হলেও দলে ভেড়ানোর সাধ ছিল রিয়াল, বার্সার মতো ইউরোপের বড় বড় ক্লাবগুলোর। কিন্তু সে আশায় গুড়েবালি। আগামী মৌসুমেও পিএসজিতেই থাকতে যাচ্ছের বিশ্বকাপ জয়ী এই তরুণ তারকা। এমনটি জানিয়েছে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের কর্তৃপক্ষ।

এক টুইটের মাধ্যমে পিএসজি জানায়, গত দুই বছর ধরে শক্ত বন্ধনে আবদ্ধ পিএসজি এবং এমবাপে। এই গল্পটা আগামী মৌসুমেও চলবে।

লিগ জেতার পর ক্লাব ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন ২০ বছর বয়সী এই তারকা। এই মৌসুমে লিগ ওয়ানের সেরা খেলোয়াড় এবং সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হওয়ার পর এমবাপে জানান, আমি আমার ক্যারিয়ারের একটি গুরুত্বপূর্ণ সময়ে আছি। আমি আরও বড় দায়িত্ব গ্রহণ করতে প্রস্তুত। সেটা হতে পারে পিএসজিতে কিংবা অন্য কোনো জায়গায় নতুন ভূমিকায়।

শৈশব থেকেই রিয়াল মাদ্রিদ এমবাপের স্বপ্নের গন্তব্য। সাথে মাদ্রিদ প্রেসিডেন্ট পেরেজের আগ্রহের জায়গা আছে এই তরুণ তুর্কিকে নিয়ে। এদিকে, জিদানকে পুনরায় কোচ হিসেবে নিয়োগ দেয়ার পর পেরেজ বলেছিলেন, জিদান একজন ফরাসি। তাই এমবাপের সাথে সে আলাদা বোঝাপড়া করতেই পারে। তাই না?তাই জোরেসোরে গুঞ্জন চলছিল রোনালদোর শূণ্যস্থান পূরণ করতে রিয়ালই বোধহয় বড় অঙ্ক খরচ করে দলে টানবে এমবাপেকে। কিন্তু সেই আশা পূরণ করা এখনই হচ্ছে না মাদ্রিদের দলটির।