ঈদ অনুষ্ঠান বর্ণিল সব আয়োজন থাকছে এটিএন বাংলা। বেসরকারি এই চ্যানেলে ঈদ উপলক্ষে হতে যাচ্ছে তিনটি নতুন ছবির টিভি প্রিমিয়ার। অর্থাৎ তিনটি ছবি প্রথমবারের মতো প্রচার হবে ছোট পর্দায়। ছবিগুলো হলো পাগল মানুষ, দাগ হৃদয়ে এবং পবিত্র ভালোবাসা।

ঈদের দিন দুপুর ৩টায় প্রচার হবে এম এম সরকার পরিচালিত চলচ্চিত্র পাগল মানুষ। এতে অভিনয় করেছেন শাবনূর, শাহের খান, মিশা সওদাগর। তারেক শিকদার পরিচালিত দাগ হৃদয়ে প্রচার হবে ঈদের পরদিন দুপুর ৩টায়। ছবিটিতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মীম, বাপ্পী চৌধুরী, আঁচল। এ কে সোহেল পরিচালিত পবিত্র ভালোবাসা চলচ্চিত্রটি প্রচার হবে ঈদের ৩য় দিন। এতে অভিনয় করেছেন মাহিয়া মাহি, ফেরদৌস, মৌসুমী।

টিভি প্রিমিয়ারসহ ২০টি বাংলা চলচ্চিত্র প্রচার করবে চ্যানেলটিতে। দশ দিনব্যাপী ঈদ আয়োজনের প্রতিদিনই প্রচার হবে দুটি করে বাংলা সিনেমা। একটি প্রচার হবে সকাল ১০টা ২০মিনিটে আর অন্যটি দুপুর ৩টায়।

ঈদের দিন থেকে তৃতীয় দিন পর্যন্ত দুপুর ৩টায় টিভি প্রিমিয়ার ছাড়াও ১৭টি ছবি প্রচার হবে ঈদ উপলক্ষে। তার মধ্যে ১২টি ছবিতে অভিনয় করেছেন শাকিব খান। যার ৮টি ছবিতে অপু বিশ্বাস অভিনয় করেছেন। শাকিব খান অভিনীত অন্যান্য চলচ্চিত্রের সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন শাবনূর, পূর্ণিমা, সাহারা এবং পরীমনি।এছাড়াও এটিএন বাংলায় প্রচার হবে নাটক, টেলিফিল্ম, ম্যাগাজিন অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, সংগীতানুষ্ঠান, শিশুতোষ অনুষ্ঠান, সেলিব্রেটি শো, রম্য ম্যাগাজিনসহ বিবিধ অনুষ্ঠান।